হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে: আইজিপি

, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 23:53:39

রাজধানীর মোহাম্মদপুরের জাফরাবাদ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমনের ওপর হামলাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

সাংবাদিকের ওপর হামলা প্রসঙ্গে জানতে চাইলে আইজিপি বলেন, এমন কোন ঘটনা আমি এখনও জানি না। তবে ঘটনা যদি সত্য হয়ে থাকে তাহলে সংশ্লিষ্টদের ঘটনা তদন্তে নির্দেশ দিচ্ছি। যারা এমন ঘটনা ঘটিয়েছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, এতটুকু আমি বলতে পারি।

শনিবার (১ ফেব্রুয়ারি) বেলা সোয়া ১২টার দিকে রাজধানীর বনানীতে বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র পরিদর্শনে এসে এসব কথা বলেন আইজিপি। এ সময় ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম, ডিএমপির অতিরিক্ত কমিশনার ও সিটিটিসি প্রধান মনিরুল ইসলাম উপস্থিত ছিলেন।

বিভিন্ন প্রার্থীর ভোটারদের কেন্দ্রে আসতে বাধা দেওয়া হচ্ছে এমন প্রশ্নের জবাবে আইজিপি বলেন, আমি বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেছি, এমন চিত্র আমার চোখে পড়েনি। যারা ভোট দেওয়ার জন্য লাইনে দাঁড়িয়ে আছেন, ভোট দিয়ে বের হচ্ছেন—তাদের সাথে কথা বলেছি, তারা উৎসবমুখর পরিবেশে ভোট দিচ্ছেন। নিরাপত্তা পরিস্থিতি সন্তোষজনক রয়েছে। সবাই যার যার ভোট দিয়ে বেরিয়ে যাচ্ছেন। তবে যদি কেউ বাধা সৃষ্টি করে তবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলাম।

এ সম্পর্কিত আরও খবর