বিএনপি প্রার্থীর অভিযোগ ঢালাও, ব্যবস্থা নিতে অসুবিধা হচ্ছে

, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 01:55:52

বিএনপি প্রার্থী তাবিথ আউয়ালের অভিযোগ সুর্নিদিষ্ট নয় তাই ব্যবস্থা নিতে অসুবিধা হচ্ছে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের রিটার্নিং অফিসার মো. আবুল কাশেম।

শনিবার (০১ ফেব্রুয়ারি) দুপুরে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

বিএনপি প্রার্থীর অভিযোগ প্রসঙ্গে আবুল কাসেম বলেন, তারা ঢালাওভাবে অভিযোগ করেছে, কোন সুর্নিদিষ্ট অভিযোগ করেননি। নির্দিষ্ট অভিযোগ না দেওয়ার ফলে ব্যবস্থা নিতে অসুবিধা হচ্ছে।

কিছু কেন্দ্রে ধানের শীষ প্রতীক নেই বিএনপির এমন অভিযোগে তিনি চ্যালেঞ্জ জানিয়ে বলেন, প্রতীক নেই, এটা সম্পূর্ণ ভুল তথ্য। কোন কেন্দ্রে এমন ঘটনা ঘটেছে সুনির্দিষ্টভাবে তিনি বলতে পারেননি। বলতে পারলে ব্যবস্থা নেওয়া হবে।

কেন্দ্রে সংঘাতের বিষয়ে তিনি বলেন, মেয়র প্রার্থীদের নিয়ে কোথাও কোন ঝামেলা হয়নি। কয়েকটি কেন্দ্রে কাউন্সিলরদের নিয়ে ঝামেলা হয়েছে। কোথাও কোন ঝামেলা হলে দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসারের সাথে কথা হয়েছে, আইনশৃঙ্খলা বাহিনীকে পরিস্থিতি মোকাবেলা করতে বলা হয়েছে।

পরে তাবিথের প্রতিনিধি জুলহাস সাংবাদিকদের বলেন, আমাদের এজেন্টদের কেন্দ্রে ঢুকতে দিচ্ছে না, যারা ঢুকেছে তাদের সরকার দলীয় লোক ও প্রশাসন মিলে মারধর করে বের করে দিয়েছে, আমাদের ভোটারদের ভোট দিতে দিচ্ছে না। কিছু কিছু কেন্দ্রে ধানের শীষ প্রতীক পাওয়া যাচ্ছে না, ইভিএম হ্যাং করছে। রিটার্নিং কর্মকর্তার কাছে এ অভিযোগগুলো করেছি। উনার বক্তব্যে আমরা সন্তুষ্ট না।

এ সম্পর্কিত আরও খবর