২০ বছর চেষ্টার পর অক্ষয়ের উত্তর পেলেন ভক্ত!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 05:23:14

সামাজিক যোগাযোগের জন্য বর্তমানে ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম, ইমো, হোয়াটস অ্যাপ, ভাইবারসহ রয়েছে অসংখ্য মাধ্যম। এসব এখন অনায়াসে একে অপরের সঙ্গে যোগাযোগ করতে পারে।

তবে ১৫-২০ বছর আগে যোগাযোগের জন্য কিন্তু এতো মাধ্যম ছিলো না। তখন চিঠির মাধ্যমেই মনের ভাব প্রকাশ করতো মানুষ। সুখ-দুঃখ ও আনন্দ-বেদনা ভাগাভাগি হতো কাগজে লিখে।

তবে এখনও এমন অনেকে আছেন যারা সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারের চেয়ে চিঠি লিখতে বেশি পছন্দ করেন। সম্প্রতি খুঁজে পাওয়া গেলো এমনই একজনকে। তিনি বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের একজন ভক্ত।

দেবশ্রী নামের ওই ভক্ত গত ২০ বছর ধরে অক্ষয় কুমারকে চিঠি লিখে আসছেন। কিন্তু কোনোটির জবাব পাননি কখনও। তাই বাধ্য হয়ে গত ৯ আগস্ট টুইটারে বলিউডের এই অভিনেতাকে নিয়ে একটি পোস্ট করেছেন তিনি।

ওই পোস্টে দেবশ্রী লিখেছেন, “প্রিয় অক্ষয় কুমার স্যার। গত ২০ বছর ধরে আমি আপনার বাড়ির ঠিকানায় চিঠি পাঠিয়েছি। কিন্তু এখন টুইটারে আসতে হলো। শুধু আপনার জন্য। আশা করছি আমার নিঃস্বার্থ ভালোবাসা বুঝতে পারবেন। দয়া করে আমাকে শুভেচ্ছা জানিয়ে আমার মুখে হাসি ফোটান। কারণ আজ আমার জন্মদিন।”

চমকপ্রদ তথ্য হলো, গত ২০ বছরে দেবশ্রীর পাঠানো কোন চিঠির উত্তর না দিলেও তার টুইটের জবাব ঠিকই দিয়েছেন অক্ষয়। তিনি তার অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে লিখেছেন- “প্রিয় দেবশ্রী তোমার জন্মদিনে জানাই অনেক শুভেচ্ছা। তোমার সব ইচ্ছে পূরণ হোক। আশা করছি এটি তোমার মুখে হাসি ফোটাবে। ভালোবাসা ও আশীর্বাদ রইলো।”

অক্ষয় কুমার এই মুহূর্তে ‘সূর্যবংশী’ ছবির মুক্তির অপেক্ষায় আছেন। এছাড়া এই ‘খিলাড়ি’ তারকার হাতে রয়েছে ‘বেল বটম’ ও ‘বচ্চন পাণ্ডে’ ছবি দুটির কাজ।

এ সম্পর্কিত আরও খবর