ভেঙে গেলো কার্তিক-সারার প্রেম!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 08:33:12

বলিউড অভিনেত্রী সারা আলি খানের ক্রাশ অভিনেতা কার্তিক আরিয়ান। করণ জোহরের সঞ্চালিত অনুষ্ঠান ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সঙ্গে অতিথি হিসেবে উপস্থিত হয়ে এমনটাই বলেছিলেন সারা।

সেই সাক্ষাৎকারের কিছুদিন পরই কার্তিকের সঙ্গে জুটিবদ্ধ হয়ে ‘লাভ আজ কাল’ ছবিতে কাজ করেন সারা। সেসময় থেকেই শুরু হয় তাদের প্রেমের গুঞ্জন।

গুঞ্জনের শুরু হবেই বা না কেনো? বলিউডের এই অভিনেতার সঙ্গে ক্যান্ডেল লাইট ডিনারে গিয়েছিলেন সারা। এমনকি গত বছর ‘পতি পত্নি অউর ওহ’ ছবির শুটিংয়ের জন্য কার্তিক যখন লাখনৌ ছিলেন তার সঙ্গে দেখা করতে সেখানে চলে গিয়েছিলেন সারা।

অন্যদিকে, ‘কুলি নাম্বার ওয়ান’-এর শুটিং করতে সারা যখন ব্যাংকক গিয়েছিলেন সেখানে ছুটে গিয়েছিলেন কার্তিক নিজেও। এমনকি ‘লাভ আজ কাল’ ছবির শুটিং শেষ হয়ে যাওয়ার পরও বিভিন্ন জায়গায় হাতে হাত রেখে ঘুরে বেড়াতে দেখা গেছে তাদের।

তবে খুব বেশিদিন টেকেনি সে সম্পর্ক। ‘লাভ আজ কাল’ ছবির মুক্তির পরপরই ভেঙে যায় সেটি। ফলে অনেকেই ধরে নিয়েছে ছবির প্রচারণার জন্যই এই প্রেমের নাটক করেছে কার্তিক-সারা।

এবার জানা গেলো আরও একটি নতুন তথ্য। শুধু প্রেমের সম্পর্ক বিচ্ছেদ নয়, এই তারকা জুটি ইনস্টাগ্রাম থেকেও একে অপরকে আনফলো করে দিয়েছেন।

কার্তিকের হাতে এই মুহূর্তে রয়েছে ‘ভুল ভুলাইয়া টু’ ও ‘দোস্তানা টু’ ছবির কাজ। সারা আলি খান ব্যস্ত রয়েছেন ‘কুলি নাম্বার ওয়ান’ ও ‘আতরাঙ্গি রে’ নিয়ে।

এ সম্পর্কিত আরও খবর