ঈশ্বরের ওপর সব ছেড়ে দিয়েছি: বিপাশা বসু

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 03:53:41

ভূষণ পাটিল পরিচালিত ‘অ্যালোন’ (২০১৫) ছবির কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন করণ সিং গ্রোভার ও বিপাশা বসু। এরপর ২০১৬ সালের ৩০ এপ্রিল বিয়ের বন্ধনে আবদ্ধ হন এই তারকা জুটি।

বিয়ের চার বছর পার হয়ে গেলেও এখনও পর্যন্ত তাদের ঘর আলোকিত করে আসেনি কোন সন্তান। তবে তারা অনেক আগেই ফ্যামিলি প্ল্যানিং শুরু করে দিয়েছেন বলে এক সাক্ষাৎকারে জানিয়েছেন বিপাশা বসু।

এ প্রসঙ্গে বিপাশা বসু বলেন, “আমরা ফ্যামিলি প্ল্যানিং শুরু করেছি। তবে সবকিছু্ ঈশ্বরের ওপর ছেড়ে দিয়েছি। দেখা যাক কী হয়। ঈশ্বরের যা ইচ্ছে তাই হবে। আর যদি আমাদের নিজেদের কোন সন্তান না হয় তাও ঠিক আছে। কারণ ভারতে এমন অনেক শিশু রয়েছে যারা সাধারণ সুবিধাগুলোও পাচ্ছে না। আমরা যদি তাদের খেয়াল রাখতে পারি তাহলে নিজেদের ভাগ্যবান বলে মনে করবো। এমনকি এটি আমাদের দায়িত্বের মাঝেও পরে। এখন দেখার অপেক্ষা ভবিষ্যতে কী হয়।”

বিপাশা বসু ও করণ সিং গ্রোভার

একই প্রসঙ্গে করণ সিং গ্রোভার বলেন, “বিপাশা ঈশ্বরের ওপর সবকিছু ছেড়ে দিয়েছে। আসলে, আমরা প্রায়শই ভুলে যাই পৃথিবীতে যে চেতনা আসে তার নিজস্ব পরিকল্পনা এবং সিদ্ধান্ত থাকে। আমাদের হাতে কিছুই থাকে না।”

‘অ্যালোন’র মুক্তির পর পাঁচ বছর রূপালি পর্দার আঁড়ালে ছিলেন বিপাশা বসু। সম্প্রতি স্বামীর সঙ্গে জুটিবদ্ধ হয়ে ওয়েবসিরিজ ‘ডেঞ্জারাস’-এ কাজ শুরু করেছেন বলিউডের এই অভিনেত্রী।

এ সম্পর্কিত আরও খবর