বাদ পড়লেন অপু, সরে দাঁড়ালেন অপু

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 00:38:11

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা মুস্তাফিজুর রহমান মানিকের ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান প্রাপ্ত ‘আশীর্বাদ’ সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার ২ দিনের মাথায় সিনেমাটি থেকে বাদ পড়েছেন ঢাকাই সিনেমার এক সময়ের দাপুটে নায়িকা অপু বিশ্বাস।

এক ভিডিও বার্তায় গণমাধ্যমকে এমন তথ্য জানিয়েছেন সিনেমাটির সহ-প্রযোজক ও কাহিনীকার জেনিফার ফেরদৌস। যদিও চিত্রনায়িকা অপু বিশ্বাসের দাবি তিনি সিনেমাটি থেকে ব্যক্তিগত কারণে সরে দাঁড়িয়েছেন।

অ-পেশাদারিত্বের কারণে অপুকে সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে এমন দাবি করে; ভিডিও বার্তায় জেনিফার ফেরদৌস জানিয়েছেন, বারণ করা শর্তেও অপু সোশ্যাল মিডিয়া এবং ইউটিউবে চুক্তিবদ্ধ হওয়ার ছবি ও ভিডিও আপলোড করেছেন। এছাড়া প্রযোজকের সঙ্গে আলোচনা ছাড়াই গণমাধ্যমে বিভিন্ন তথ্য দিয়েছেন।

এর বাইরে অপু গণমাধ্যমে সিনেমা ছেড়ে দেওয়ার যে কারণ উল্লেখ করেছেন তা নিয়ে সন্দেহ পোষণ করেছেন এই প্রযোজক।

অপু বিশ্বাস ও জেনিফার ফেরদৌস

এদিকে অপু বিশ্বাস প্রথমে করোনার কারণে সিনেমা ছেড়ে দিয়েছেন বলে জানালেও এখন অপু বিশ্বাসের বক্তব্য, পরিচালক ও প্রযোজকের সঙ্গে আলোচনা করে ব্যক্তিগত কারণেই আমি সিনেমাটি ছেড়ে দিয়েছি। এছাড়া ক্যারিয়ারের এই সময়ে এসে আমাকে এমন কিছু শর্ত দেওয়া হয়েছে যা অভিনেত্রী হিসেবে অপমানের মনে হয়েছে। এই বিষয় নিয়ে জল ঘোলা না করার অনুরোধ রইল।

জানা গেছে, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে এলেই সেপ্টেম্বর থেকেই সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা আছে। সিনেমাটির সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।

এ সম্পর্কিত আরও খবর