সুশান্তের মৃত্যুর তদন্তের অনুমতি পেল সিবিআই

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 22:03:22

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের জন্য সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (সিবিআই) অনুমতি দিয়েছেন ভারতের সুপ্রিম কোর্ট।

বুধবার (১৯ আগস্ট) সকালে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর আবেদনের চতুর্থ শুনানির সময় বিচারক ঋষিকেশ এ রায় ঘোষণ করেছেন।

সুপ্রিম কোর্টের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে সুশান্ত সিং রাজপুতের পরিবার, অঙ্কিতা লোখাণ্ডে, অভিনেতা অনুপম খের ও অক্ষয় কুমার। প্রয়াত এই তারকার বোন শ্বেতা সিং কীর্তি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে লিখেছিলেন, “শেষ পর্যন্ত !! সিবিআই ফর এসএসআর (সুশান্ত সিং রাজপুত)!!”

সুশান্ত সিং রাজপুত

সিবিআইকে সুশান্তের মৃত্যুর তদন্তের অনুমতি দেওয়ার পাশাপাশি মহারাষ্ট্র সরকারকে এই তদন্তে সিবিআই কর্মীদের সহযোগিতা করার নির্দেশ দিয়েছেন সুপ্রিম কোর্ট।

তবে সুপ্রিম কোর্ট এ রায় ঘোষণা করার পর মহারাষ্ট্রের আইনজীবী আদালতকে বলেছিলেন যে, তারা এই সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করতে চান।

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। এরপর প্রায় মাস খানেক ধরে তার আত্মহত্যার তদন্ত করছে মুম্বাই পুলিশ।

সুশান্ত সিং রাজপুত

এরপর সুশান্তের বাবা কেকে সিং প্রয়াত এই তারকার প্রেমিকা রিয়া চক্রবর্তী ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে বিহারে একটি মামলা দায়ের করেন। সেই মামলার ভিত্তিতে  বিহার পুলিশও সুশান্তের মৃত্যুর তদন্ত শুরু করে।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত করুক সিবিআই, এমনই আবেদন জানিয়ে গত ৪ আগস্ট কেন্দ্রের কাছে আরজি জানিয়েছিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। পরে ৫ আগস্ট বিহার সরকারের সেই আবেদন মেনে সুশান্তের মৃত্যুর তদন্ত সিবিআই-এর হাতে তুলে দেয়।

এ সম্পর্কিত আরও খবর