সনুর কাছে গাড়ি চাইলো ভক্ত

সিনেমা, বিনোদন

bristy | 2023-08-20 15:04:57

করোনাভাইরাস মহামারির মধ্যে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে পর্দার গণ্ডি পেরিয়ে বাস্তবের নায়ক হিসেবে আবির্ভূত হয়েছেন বলিউড অভিনেতা সনু সুদ।

লকডাউনের শুরু থেকেই অভিবাসী শ্রমিকদের বাড়িতে পাঠাতে সাহায্যের হাত বাড়িয়ে দেন তিনি। সেই থেকে শুরু, এরপর কেউ সমস্যায় পড়লেই ‘রবিনহুড’ হয়ে উঠেছেন এই তারকা।

৪৭ বছর বয়সী সনুর উদারতার প্রশংসা করেছেন অনেকে। বিড়ম্বনার মধ্যেও পড়তে হচ্ছে তাকে।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে একটি পোস্ট শেয়ার করে সনুর কাছে গাড়ি চেয়ে তার এক ভক্ত লিখেছেন- ‘সনু স্যার আমার স্ত্রীর দাদা-দাদির সঙ্গে দেখা করতে যাওয়ার জন্য একটি গাড়ি প্রয়োজন। আপনি কি এক সপ্তাহের জন্য একটি গাড়ি ব্যবস্থা করে দিতে পারবেন? আমি নিজেই সেটি চালিয়ে যাবো।’

সনু ও তার ভক্তের টুইট

ভক্তের সেই টুইটের উত্তরে সনু রসিকতা মিশিয়ে লিখেছেন- ‘কেনো নিজে চালিয়ে যাবেন? আমি নিজে ড্রাইভ করে আপনাকে পৌঁছে দিয়ে আসবো। দয়া করে আমাকে জানাবেন আপনি কোন গাড়িতে যেতে চাইছেন এবং এসির তাপমাত্রা কতো রাখতে হবে!’

এবার প্রথম নয়, এর আগেও বলিউডের এই অভিনেতার কাছে অদ্ভূত সব আবদার করেছেন তার ভক্তরা। যাদের মধ্যে একজন তাকে মদের দোকানে পৌঁছে দেওয়ার জন্য গাড়ির ব্যবস্থা করে দিতে বলেছিলেন। আরেক ভক্ত তো তার সাবেক প্রেমিকার সঙ্গে তাকে দেখা করিয়ে দেওয়ার জন্য সনুর কাছে অনুরোধ করেছিলেন।

এ সম্পর্কিত আরও খবর