সঞ্জয়-ইরফানের ‘সিক্রেট’

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-10 16:55:50

বলিউড অভিনেতা ইরফান খানের জন্য অনেকের মতো মন কেঁদেছিলো অভিনেতা সঞ্জয় দত্তের। ইরফানের চলে যাওয়ায় ভীষণ মর্মাহত হন তিনি। এসব কথা এতোদিন প্রকাশ্যে আসেনি। প্রয়াত তারকার ছেলে বাবিল বৃহস্পতিবার (২০ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ‘সিক্রেট’ জানিয়েছেন।

ইরফান খান নিউরোএন্ডোক্রাইন টিউমারে আক্রান্ত হওয়ার পর তার প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিতে চেয়েছিলেন সঞ্জয়। ‘লাইফ অব পাই’ তারকার মৃত্যুর পর তার পরিবারের পাশে ছায়ার মতো ছিলেন সঞ্জু।

বাবিল লিখেছেন- “আমার বাবার ক্যানসার ধরা পড়ার পর সঞ্জু (সঞ্জয় দত্ত) ভাই ছিলেন প্রথম ব্যক্তি যিনি আমাদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন। এমনকি বাবা চলে যাওয়ার পর যারা শুরুর দিকে অকৃত্রিম সহায়তা করেছেন, সঞ্জু ভাই ছিলেন তাদেরই একজন।”

সঞ্জয় ও ইরফানের একটি সাদা-কালো ছবি শেয়ার করেছেন বাবিল। ২০১০ সালে মনি শংকর পরিচালিত ‘নক আউট’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন তারা।

সঞ্জয় দত্ত এখন ফুসফুসের ক্যানসারে ভুগছেন। এ প্রসঙ্গে বাবিলের আহ্বান, “গণমাধ্যমের ঝক্কি ছাড়াই সঞ্জয় দত্তকে লড়াই করতে দিন। তার পরিবারের এখন সেই সুযোগ থাকা খুব প্রয়োজন। তিনি বাঘের মতো, লড়াকু। আমি জানি সঞ্জুবাবা ঠিকই হইচই ফেলে ফিরে আসবেন।”

ক্যানসার আক্রান্ত সঞ্জয় বর্তমানে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার পাশে আছেন স্ত্রী মান্যতা দত্ত।

এ সম্পর্কিত আরও খবর