মারভেল এবার আনছে মাকড়সা-মানবী

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 12:48:09

মারভেল স্টুডিওস ও সনি পিকচার্সের যৌথ প্রযোজনায় একটি ছবি পরিচালনার জন্য চুক্তিবদ্ধ হলেন আমেরিকান অভিনেত্রী অলিভিয়া ওয়াইল্ড। একজন নারী সুপারহিরোকে ঘিরে সাজানো হচ্ছে এর গল্প। তবে প্রযোজনা প্রতিষ্ঠান দুটি এ নিয়ে আনুষ্ঠানিক কোনও মন্তব্য করেনি।

গত বছর ‘বুকস্মার্ট’ নামের একটি কমেডি ছবি পরিচালনা করেন অলিভিয়া ওয়াইল্ড। তার সঙ্গে মিলে এর চিত্রনাট্য লিখেছেন কেটি সিলভারম্যান। মারভেল স্টুডিওসের নতুন প্রযোজনায় আবারও জোট বেঁধেছেন তারা।

ধারণা করা হচ্ছে, স্পাইডার-ওম্যানকে ঘিরে সাজানো হচ্ছে নতুন ছবির গল্প। জনপ্রিয় এই সুপারহিরোর পোশাক পরা নিজের সন্তানদের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার দিয়েছেন অলিভিয়া ওয়াইল্ড। এজন্যই ভক্তরা অনুমান করছেন, মাকড়সা-মানবীকে নিয়েই হতে যাচ্ছে ছবিটি।

অলিভিয়া ওয়াইল্ড

অলিভিয়া ওয়াইল্ডের আগে দুই নারী নির্মাতা এককভাবে মারভেল স্টুডিওসের ছবি পরিচালনা করেছেন। এর মধ্যে কেট শর্টল্যান্ডের ‘ব্ল্যাক উইডো’ মুক্তি পাবে এ বছরের শেষ প্রান্তে। ২০২১ সালের ফেব্রুয়ারিতে আসবে ক্লোয়ি জাও পরিচালিত ‘দ্য এটারনালস’।

এছাড়া রায়ান ফ্লেকের সঙ্গে ‘ক্যাপ্টেন মারভেল’ বানিয়েছেন আমেরিকান নারী নির্মাতা আনা বোডেন। এর সিক্যুয়েল ‘ক্যাপ্টেন মারভেল টু’ এককভাবে পরিচালনা করবেন নিয়া দা কস্তা। ২০২২ সালের ৮ জুলাই ছবিটি মুক্তির পাওয়ার কথা। এতে নাম ভূমিকায় অভিনয় করবেন যথারীতি ব্রি লারসন।

এ সম্পর্কিত আরও খবর