সন্দীপকে চেনে না সুশান্তের পরিবার

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 05:52:47

সুশান্ত সিং রাজপুত চলে যাওয়ার পর তার পরিবারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সাবেক প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডে। এসময় অঙ্কিতার সঙ্গে দেখা গিয়েছিলো তাদের বন্ধু সন্দীপ সিংকেও।

কিন্তু কে এই সন্দীপ? তাকে নাকি চেনেন না সুশান্তের পরিবার। সম্প্রতি এমনটাই দাবি করেছেন প্রয়াত এই তারকার বাবা কেকে সিংয়ের আইনজীবী বিকাশ সিং।

এক সাক্ষাৎকারে বিকাশ বলেন, ‘সুশান্তের লাশ দেখেই পুরোপুরি ভেঙে পড়েন তার বোন মিতু। এ কারণে রুমে ঢুকেই মেঝেতে নিস্তেজ ছিলেন তিনি। সন্দীপ এই সুযোগে কর্তৃত্ব স্থাপন করতে থাকে। সুশান্তের পরিবারের কেউই তাকে চেনে না। কীভাবে সে ফ্ল্যাটে এলো আর হঠাৎ সবকিছুতে নাক গলাতে লাগলো? সুশান্তের পরিবারের কেউই না থাকায় সুযোগটা পেয়েছে সে।’

সন্দীপ সিং ও অঙ্কিতা লোখাণ্ডে

যোগ করে বিকাশ বলেন, “আমার মতে ওই সময়টাতে সুশান্তের ওইখানে তার রুমমেট সিদ্ধার্থ পিঠানির থাকার কথা ছিলো সন্দীপের নয়।”

এখানেই শেষ নয়, সুশান্তের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যখন হাসপাতালের উদ্দেশ্যে নেওয়া হয়, সেসময় সন্দীপ নাকি বলিউডের এই অভিনেতার শেষকৃত্যের ব্যবস্থা করার দাবি করেছিলেন।

এমনকি তিনি বেশ কয়েকটি সাক্ষাৎকারে অংশ নিয়ে তার এবং সুশান্তের সম্পর্ক নিয়ে আলোচনা করেছিলেন। যেখানে সন্দীপ নিজেকে প্রয়াত এই তারকার ভাই বলে সম্বোধন করেন।

এছাড়াও সুশান্তের পাটনার বাড়িতে গিয়ে তার পরিবারের সঙ্গে দেখা করেছেন সন্দীপ। কিন্তু পরবর্তীতে জানা যায়, সন্দীপের সঙ্গে দীর্ঘদিন কোন যোগাযোগ ছিলো না সুশান্তের।

সন্দীপ সিং, সুশান্তু সিং রাজপুত ও অঙ্কিতা লোখাণ্ডে

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার নিজের ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের মরদেহ উদ্ধার করা হয়। বর্তমানে বলিউডের এই অভিনেতার মৃত্যুর তদন্ত করছে সিবিআই।

এ সম্পর্কিত আরও খবর