সন্তান আসার খবর জানিয়ে আনুশকা-বিরাটের রেকর্ড

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 13:55:47

বাবা-মা হতে যাচ্ছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ২০২১ সালের জানুয়ারিতে এই তারকা দম্পতির ঘর আলো করে আসবে নতুন অতিথি।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) সোশ্যাল মিডিয়ার একটি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন বিরুষ্কা দম্পতি। তাদের ঘোষণার পর খবরটি যেনো ঝড়ের গতিতে ছড়িয়ে পড়তে থাকে।

চমকপ্রদ তথ্য হলো- সন্তান আসার খবর জানিয়ে রেকর্ড গড়লেন বিরাট-আনুশকা।

আনুশকা শর্মা ও বিরাট কোহলি

ইনস্টাগ্রামে স্বামী বিরাটের সঙ্গে তোলা যে ছবিটি পোস্ট করে মা হওয়ার সংবাদ দিয়েছিলেন আনুশকা শর্মা সেটিতে ২৪ ঘণ্টায় লাইক পড়েছে ১৫.৩ মিলিয়ন। ফলে সোশ্যাল মিডিয়ায় সর্বাধিক পছন্দ হওয়া সেলিব্রিটি পোস্ট হিসেবে শীর্ষ স্থানটি দখল করে নিয়েছেন তারা।

কয়েক মাস আগে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সুপার মডেল জিজি হাদিদ। সেটিতে লাইক পরেছিলো ৮.২ মিলিয়ন।

অন্যদিকে, জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইন যখন সোশ্যাল মিডিয়ায় তাদের বাগদানের ঘোষণা দিয়েছিলো, সেখানে লাইক পড়েছিলো ১৩.৪ মিলিয়ন। এছাড়া হলিউড অভিনেতা যখন তার বিয়ের ছবি পোস্ট করেছিলেন সেটিতে ২৪ ঘণ্টায় লাইক পড়েছিলো ১৪.৬ মিলিয়ন।

সবচেয়ে পছন্দের তারকা দম্পতিদের মধ্যে শীর্ষেই রয়েছে বিরাট-আনুশকার নামটি। তাইতো তাদের বাবা-মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর শুধু বলিউড ইন্ডাস্ট্রি নয়, শুভকামনা জানিয়েছে ক্রিকেট তারকারাও।

এ সম্পর্কিত আরও খবর