একটি টুইট থেকে পাঁচ লাখ ট্রলের জন্ম!

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 00:53:53

“বর্তমানে আমরা সকলেই একটি জিনিসের জন্য লড়াই করছি। সেটি হলো- জাস্টিস ফর সুশান্ত। কিন্তু কেউ সঠিক পথটি অবলম্বন করছি না। গত কয়েক সপ্তাহ ধরে প্রতিটি চ্যানেলে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত নিয়ে নানা আলোচনা হচ্ছে। আমি বলছি না যে, আপনারা কথা বলবেন না। তবে একটু ব্যালেন্স রেখে বলুন।” সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত নিয়ে অবিচ্ছিন্ন গণমাধ্যমে মনোনিবেশ প্রসঙ্গে এমনটাই জানালেন হিনা খান।

হিনা খান

যোগ করে হিনা বলেন, “আমাদের দেশে আরও অনেক গুরুত্বপূর্ণ সমস্যা রয়েছে যেমন- আসামের বন্যা, বিপুল পরিমাণে কোভিড-১৯’র সংখ্যা বৃদ্ধি পাচ্ছে, ধর্ষণ, ঘরোয়া সহিংসতা। মিডিয়ার উচিত সেগুলোতে নজর দেওয়া।”

সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর পক্ষ নিয়ে হিনা বলেন, “সিবিআই যখন তদন্ত করছে তাদের একটি উপসংহারে আসতে দিন। আপনারা রিয়ার বিরুদ্ধে এমন অভিযোগ তুলে তার ক্যারিয়ার নষ্ট করে দিচ্ছেন। হয়তো তিনি কারও মুখোমুখিও হতে পারবেন না।”

হিনা খান

হিনার জনপ্রিয়তা শুধু বিনোদন জগতে নয়, সোশ্যাল মিডিয়াতেও তার বিপুল ফ্যান-ফলোয়ার রয়েছে। তবে দেরিতে হলেও এই সোশ্যাল মিডিয়া তারকাদের জন্য বিষাক্ত হয়ে যায় বলে মন্তব্য করেছেন হিনা খান।

এ প্রসঙ্গে তিনি বলেন, “বিগ বস’-এ থাকাকালীন সময়ে পোস্ট করার পর অনেক ট্রলের শিকার হতে হয়েছে। তাও এমন সব অ্যাকাউন্ট থেকে আজেবাজে মন্তব্য করা হতো যেগুলো ভেরিফাইড ছিলো। এসব নোংরা মন্তব্যের সঙ্গে মোকাবিলা করা আমার জন্য সত্যি কষ্টের। সোশ্যাল মিডিয়া এবং স্ক্রিনে মানুষ আমাকে যেভাবে দেখে তা নিয়েই আমাকে বিচার করে। আর এসব তারকাদের ক্ষেত্রে মানসিক চাপ যোগ করতে পারে। অনেকে ভাবেন না এবং টুইট করে দেয়। তবে তারা যেটি বুঝতে পারে না তা হলো, একটি টুইট কোনও নির্দিষ্ট সেলিব্রিটিকে আক্রমণ করতে পাঁচ লাখ ট্রলের জন্ম দিতে পারে!”

এ সম্পর্কিত আরও খবর