উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হবে ফারুককে

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-01-15 21:21:12

জ্বর নিয়ে বর্তমানে রাজধানীর এভারকেয়ার (অ্যাপোলো) হাসপাতালে ভর্তি রয়েছেন চিত্রনায়ক-সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক।

পারিবারিক সূত্রে জানা গেছে- রক্তে সংক্রমণ এবং জ্বর না কমায় তাকে সিঙ্গাপুরে নেওয়ার প্রস্তুতি চলছে। ইতোমধ্যে দেশটির মাউন্ট এলিজাবেথ হাসপাতালের সঙ্গে যোগাযোগও করা হয়েছে। অনুমতি পেলে দ্রুতই তাকে সেখানে নেওয়া হবে।

গত ১৮ আগস্ট রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল ফারুককে। করোনাসহ নানা ধরনের পরীক্ষা করা হলেও অসুস্থতার কারণ উদ্ধার করা সম্ভব হয়নি। করোনা টেস্টের রিপোর্টও নেগেটিভ এসেছে। তখন বেশ কয়েকদিন হাসপাতালে চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হওয়ায় ২৬ আগস্ট বাসায় যান ফারুক।

এরপর প্রচণ্ড অসুস্থতা অনুভব করলে ৩১ আগস্ট তাকে আবারও হাসপাতালটিতে ভর্তি করা হয়। করোনার পাশাপাশি টাইফয়েড, ডেঙ্গু, ম্যালেরিয়ার নমুনাও পরীক্ষা করা হয়। সবকিছুই নেগেটিভ রয়েছে।

কিন্তু জ্বর না কমায় গত ৫ সেপ্টেম্বর এভারকেয়ার হাসপাতালে (অ্যাপোলো) স্থানান্তর করা হয়েছে তাকে। বুধবার (৯ সেপ্টেম্বর) এই নায়ককে নিয়ে হাসপাতালে একটি বোর্ড মিটিং আছে বলে জানিয়েছেন নায়ক ফারুকের স্ত্রী ফারহানা ফারুক। সেটির পরই সিঙ্গাপুরে তার যাওয়ার দিনক্ষণ ও বর্তমান চিকিৎসা পদ্ধতি ঠিক করা হবে।

১৯৪৮ সালের ১৮ আগস্ট ঢাকায় জন্মগ্রহণ করেন ফারুক। এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ১৯৭১ সালে ঢাকাই সিনেমার তার অভিষেক হয়। এরপর লাঠিয়াল, সুজন সখী, নয়নমনি, সারেং বৌ, গোলাপী এখন ট্রেনে, সাহেব, আলোর মিছিল, দিন যায় কথা থাকে, মিয়া ভাই-সহ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন।

ফারুক ১৯৭৫ সালে ‘লাঠিয়াল’ সিনেমা জন্য শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। এছাড়া ২০১৬ সালে আজীবন সম্মাননায় ভূষিত হয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর