রিয়ার জামিন নামঞ্জুর

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-22 08:10:06

গ্রেফতার হতে পারেন প্রয়াত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিলো এমন গুঞ্জন।

অবশেষে মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রিয়াকে গ্রেফতার করেছে এনসিবি। সুশান্ত মৃত্যুকাণ্ডের নেপথ্যে এখনও পর্যন্ত বলিউডের এই অভিনেত্রীর হাত থাকার প্রমাণ না পাওয়া গেলেও, মাদক পাচারকারীচক্রের সঙ্গে সক্রিয়ভাবে যোগাযোগ থাকায় গ্রেফতার করা হয় তাকে।

গ্রেফতারের পরই মেডিকেল টেস্টের জন্য মুম্বাইয়ের সিয়ন হাসপাতালে নিয়ে যাওয়া হয় রিয়া চক্রবর্তীকে। একইদিন রিয়ার জামিনের জন্য আবেদন করে তার আইনজীবী। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এক ভিডিও কনফারেন্স শুনানিতে সেই আবেদন খারিজ করে দেয় আদালত।

পরে এনসিবির দফতরে রাত যাপনের পর বুধবার (০৯ সেপ্টেম্বর) সকালে রিয়াকে মুম্বাইয়ের বাইকুল্লা জেলে নিয়ে যাওয়া হয়েছে।

এর আগে, গত ৪ সেপ্টেম্বর রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তীর ও সুশান্ত সিং রাজপুতের বাড়ির সাবেক ম্যানেজার স্যামুয়েল মিরান্ডারকে গ্রেফতার করা হয়।

জানা গেছে- এনসিবির দফতরে জেরার মুখে রিয়া এবং ভাই বলিউডের মোট ২৫ জনের নাম প্রকাশ্যে এনেছেন। যাদের মধ্যে ইন্ডাস্ট্রির নামী-দামি বেশ কয়েকজন তারকারাও রয়েছেন।

এমনকি, বেশকিছু বলিউড পার্টির নামও উল্লেখ করেছেন তারা, যেখানে মাদক লেনদেন হতো। আগামী ১০ দিনের মধ্যেই ইন্ডাস্ট্রির ওই ব্যক্তিদের তলব করতে পারে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

এ সম্পর্কিত আরও খবর