শি-হাল্ক টাটিয়ানা মাসলেনি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 07:52:26

মার্ভেলের ইতিহাসে বেশ কয়েকজন নারী সুপারহিরোর রয়েছে। যেমন- ক্যাপ্টেন মার্ভেল হিসেবে ব্রি লারসন। গামোরার চরিত্রে জোয়ি সালডানাও নজর কেড়েছেন। ‘ওয়ান্ডার ওম্যান’ হিসেবে দেখা গিয়েছে গাল গাদতকে।

তবে হাল্কের চরিত্রে এতদিন দর্শকরা পুরষদের দেখতেই অভ্যস্ত ছিলেন। এই চরিত্রে এর আগে দেখা গিয়েছে এডওয়ার্ড নর্টন, এরিক ব্যানা, মার্ক রাফালোর মতো তারকাদের। শেষবার ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’ ছবিতে মার্ক রাফালো এই চরিত্রে অভিনয় করেন। এবার তিনিই নারী হাল্কের খবর জানালেন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারের মাধ্যমে।

মার্ক জানান মার্ভেলের সিরিজ ‘শি হাল্ক’-এ বিশেষ এই চরিত্রে অভিনয় করবেন টাটিয়ানা মাসলেনি। কাল্পনিক সুপাহিরোদের পরিবারে টাটিয়ানাকে স্বাগত জানান হলিউডের এই অভিনেতা।

মার্ক রাফালো টুইটার থেকে নেওয়া

কানাডিয়ান বংশোদ্ভুত ৩৪ বছর বয়সী টাটিয়ানা ইংরাজি ছাড়াও একাধিক ভাষায় পারদর্শী। একাধিক টেলিভিশন সিরিজে অভিনয় করেছেন। সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন ‘অরফ্যান ব্ল্যাক’ সিরিজে। এর জন্য এমি পুরস্কারও পেয়েছেন।

জানা গেছে- শিগগিরিই মার্ভেল টিমের সঙ্গে যুক্ত হবেন টাটিয়ানা। সুরক্ষা বিধি মেনে শুটিং শুরু করবেন। ডিজনি প্লাসে দেখা যাবে মার্ভেলের এই নতুন সিরিজটি। সিরিজে টাটিয়ানার চরিত্রের নাম হবে জেনিফার ওয়াল্টার। যা পরে ‘শি-হাল্ক’-এর (She Hulk) রূপ নেবে।

এ সম্পর্কিত আরও খবর