সৌমিত্রের কিডনি সমস্যার সমাধান করতে বৈঠকে বসবেন চিকিৎসকরা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 16:21:57

চারবার ডায়ালিসিস হয়ে গিয়েছে। তবুও বুধবার (৪ নভেম্বর) স্বাভাবিকের চেয়ে অনেকটাই কম মূত্র নিঃসরণ হয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের। কিন্তু বর্ষীয়ান এই অভিনেতার বয়স এবং অন্যান্য কোমর্বিডিটির জন্য সুদূরপ্রসারী ডায়ালিসিস করা হচ্ছে না। ছোট ছোট অর্ধে তার ডায়ালিসিস করেন চিকিৎসকরা।

ভারতীয় এক সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে- এবার ৮৫ বছর বয়সী এই তারকার কিডনির সমস্যার পাকাপাকি কোনও সমাধান খুঁজছে তার মেডিক্যাল টিম। আজ (৫ নভেম্বর) তা নিয়েই আলোচনায় বসবে নেফ্রোলজি বোর্ড।

বুধবার রাতে বেলভিউ হাসপাতালের তরফে জানানো হয়েছে, সৌমিত্রর রক্তে হিমোগ্লোবিন ও অনুচক্রিকার মাত্রা তলানির দিকে। তার ট্র‍্যাকিওস্টমি করার কথাও ভাবছেন চিকিৎসকরা। তবে এখনও কোনও কিছুই চূড়ান্ত নয়। এদিন নতুন করে তার দেহে অভ্যন্তরীণ রক্তক্ষরণ হয়নি। বাড়েনি ভেন্টিলেশনের মাত্রা।

প্রায় এক মাসের কাছাকাছি বেলভিউ নার্সিংহোমে ভর্তি সৌমিত্র।করোনা আক্রান্ত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। প্লাজমা থেরাপির পর তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে। সেইসঙ্গে চিকিৎসাতেও সাড়া দিতে থাকেন তিনি। কিন্তু আচমকাই তার শারীরিক অবস্থা সংকটজনক হয়ে পড়ে।

এ সম্পর্কিত আরও খবর