ক্ষুব্ধ সৌমিত্রকন্যা পৌলমী

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 04:20:18

একমাস ধরে কলকাতার বেলভিউ হাসপাতালে জীবন-মৃত্যুর সঙ্গে লড়াই করে যাচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। এখনও ভেন্টিলেশনে রয়েছেন বর্ষীয়ান এই তারকা। আর কঠিন এই সময়েও ভুয়ো খবর এবং অযাচিত মন্তব্যের হাত থেকে রেহাই পাচ্ছেন না ৮৫ বছর বয়সী এই তারকার মেয়ে পৌলমী বসু। বৃহস্পতিবার (৫ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সেসব মন্তব্যের কিছু স্ক্রিনশট শেয়ার করে ক্ষোভ প্রকাশ করলেন সৌমিত্রকন্যা।

সম্প্রতি “সৌমিত্র চট্টোপাধ্যায়ের মেয়েকে চেনেন?” এই শিরোনামে একটি খবর প্রকাশ করা হয়েছিলো এক ভারতীয় গণমাধ্যমে। সেই পোস্টের কিছু প্রতিক্রিয়ার স্ক্রিনশট শেয়ার করেছেন পৌলমী। যেখানে দেখা যাচ্ছে, একজন লিখেছেন, “সৌমিত্র চট্টোপাধ্যায় আমাদের গর্ব। কিন্তু তার মেয়ে বাবার নাম ভাঙিয়ে নাটকে চান্স পায়। আর ছেলেটা তো নেশায় আসক্ত। এখানে উত্তমকুমারের সঙ্গে সৌমিত্র চট্টোপাধ্যায়ের খুব মিল। কারও ছেলেই মানুষ হয়নি। তবুও গৌরব সিরিয়াল করে খুব নাম করেছে কিন্তু সৌমিত্র চট্টোপাধ্যায়ের বংশের কেউ হাল ধরার নেই।” কেউ আবার প্রশ্ন তুলেছেন, সৌমিত্র চট্টোপাধ্যায়ের কী এমন গুণ রয়েছে যে তার প্রসঙ্গ আলোচনায় আসবে?

স্ক্রিনশট শেয়ার করে ক্যাপশনে সৌমিত্রকন্যা লিখেছেন, “এগুলো ইগনোর করা যেতেই পারে। আমি একটুও বিচলিত নই। কিন্তু ভুলভাল খবরের একটা লিমিট থাকে। বিশেষত যখন আমার বাবা ভয়ংকর লড়াই লড়ছেন। তখন কিছু মানুষ কোনও কারণ না জেনে কুৎসা করছেন। দেখুন আপনারা। লিঙ্কও দিলাম।”

পৌলমী বসুর শেয়ার করা স্ক্রিনশট

যদিও পৌলমি স্ক্রিনশট শেয়ার করার পর থেকে ওই নিউজটি আর পাওয়া যাচ্ছে না।

এ সম্পর্কিত আরও খবর