সুপার স্পেশাল লেহেঙ্গায় দিওয়ালি সাজে আলিয়া

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-14 09:29:45

ফিল্মি দুনিয়ার মানুষদের প্রতি অতি কৌতুহল কাজ করে সাধারণ মানুষের মধ্যে। গ্লামার, পোশাক, লাইফস্টাইল, এসবই থাকে উৎসাহের বিষয়।

আর তারকারাও নতুন নতুন চমক দেয়ার জন্য প্রস্তত থাকেন বিভিন্ন অনুষ্ঠানগুলোতে। চাকচিক্য এসব পোশাকের জন্য তাদের থাকে দীর্ঘ পরিকল্পনাও। নিজেকে সেরা হিসেবে উপস্থাপন করার একটা সুক্ষ্ম প্রতিযোগিতায় মেতে থাকেন সেলেবরা।

ফ্যাশন আইকন হিসেবে সমাদৃত আলিয়া ভাটের এবারের দিওয়ালির পোশাকেও রয়েছে চমক। যা খোদ আলিয়া ভাট তার ইনস্টাগ্রামে পুরো দিওয়ালির ঝলক দেখিয়েছেন একগুচ্ছ ছবি শেয়ার করে। তার ইনস্টাগ্রামে দিওয়ালির ছবির ঝলক দেখিয়ে শেয়ার করে তেমনটাই বলেছেন।

আলিয়া ভাট

এবারের দিওয়ালিতে নিজেকে ভিন্নভাবে সাজাতে সুপার স্পেশাল পোশাক বেছে নিয়েছেন আলিয়া ভাট। 

আলিয়া আর্ট অব লিভিং ফ্রি স্কুলের শিক্ষার্থীদের হাতের বাছাই করা প্যাস্টেল গোলাপি লেহেঙ্গা পরেছিলেন। এই লেহেঙ্গায় শিক্ষার্থীদের নাম নকশা করে কারিগররা জুড়ে দিয়েছেন।

আলিয়া তার ইনস্টাগ্রামে লিখেছেন, ‘এই দিওয়ালি আমি আলাদা কিছু করতে চেয়েছিলাম, ফলে আমি ভিন্ন কিছু পরতাম। এই লেহেঙ্গায় চমৎকার কিছু মানুষের ভালোবাসার শ্রম রয়েছে– এতে আর্ট অব লিভিং ফ্রি স্কুলের বাচ্চাদের নাম অ্যামব্রয়ডারি করে লেখা হয়েছে এবং কয়েক মাস ধরে কারিগররা এই কাজটি করেছেন।’

দিওয়ালির শুভেচ্ছা জানিয়ে তিনি আরও লিখেছেন, "সবাইকে দিওয়ালির শুভেচ্ছা জানাই এবং আশা করি সবার স্বাস্থ্যে গোলাপি আভা পড়ুক আমার পোশাকের মতো।

তবে এবারের দিওয়ালিতে কিন্তু গোলাপি লেহেঙ্গা নয় বরং ভিন্ন আউটলুকে আলিয়া ভাটকে প্রেমিক রানবীর কাপুরের সাথে দেখা গেছে।

এ সম্পর্কিত আরও খবর