করণের বিরুদ্ধে চুরির অভিযোগ!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 11:59:08

বিতর্কের আরেক নাম করণ জোহর। নানা কারণে প্রায় সময়ই খবরের শিরোনামে দেখা যায় তার নামটি। সম্প্রতি বলিউডের জনপ্রিয় এই পরিচালক-প্রযোজকের বিরুদ্ধে চুরির অভিযোগ তুলেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা মধুর ভাণ্ডারকর।

আগামী ২৭ নভেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘ফ্যাবিউলাস লাইভস অব বলিউড ওয়াইভস’ নামক একটি সিরিজ। এরইমধ্যে প্রকাশ পেয়েছে এর ট্রেলার। যেখানে বলিউড তারকাদের স্ত্রীর বিলাসবহুল জীবনযাপনের কাহিনি তুলে ধরা হয়েছে। রয়েছেন শাহরুখপত্নী গৌরি খান, সঞ্জয় কাপুরের স্ত্রী সীমা খান, চাঙ্কি পাণ্ডের স্ত্রীর ভাবনা পাণ্ডে। এছাড়াও দেখা যাবে সাবেক অভিনেত্রী নীলামকে। এই সিরিজের নাম নিয়েই আপত্তি রয়েছে মধুর ভাণ্ডারকরের।

করণ জোহরের বরুদ্ধে চুরির অভিযোগ তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে মধুর লিখেছেন- “প্রিয় করণ জোহর, আপনি ও অপূর্ব মেহতা আমার কাছে ‘বলিউড ওয়াইভস’ নামটি ওয়েব প্রজেক্টের জন্য চেয়েছিলেন। আমি তাতে না করে দিয়েছিলাম আমার প্রজেক্টের কাজ চলছে বলে। সেই নামকে চালাকি করে ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ করে নিয়ে নেওয়া নীতিগতভাবে অনুচিত। দয়া করে আমার প্রজেক্টের ক্ষতি করবেন না। বিনীতভাবে অনুরোধ করছি নিজের সিরিজের নাম বদলানোর।”

এ সম্পর্কিত আরও খবর