ঢাকাই ছবির তারকাদের সন্তানেরা

বিবিধ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 01:43:25

শোবিজ তারকাদের নিয়ে সবার মধ্যে কৌতূহল কাজ করে। তারকারা ধরাছোঁয়ার বাইরে থাকেন। তাদের পরিবার-বিয়ে-সন্তান-দাম্পত্যের খবর জানতে উৎসুক থাকেন ভক্তরা।

এক ঝলকে দেখা যাক নব্বই দশক থেকে শুরু করে হালের কয়েকজন জনপ্রিয় তারকার সংসার ও তাদের সন্তানদের হালহকিকত।

নাঈম-শাবনাজ
১৯৯১ সালে ঢাকাই চলচ্চিত্রের নকশা পাল্টে দিয়েছিলো নাঈম-শাবনাজ জুটির ‘চাঁদনী’ ছবি। পর্দার রসায়ন বাস্তবে রূপ দিতে ১৯৯৪ সালে হুট করে বিয়ে করে ফেলেন এই তারকা জুটি। তাদের রয়েছে দুটি মেয়ে। বড় মেয়ে নামিরা কানাডার একটি বিশ্ববিদ্যালয়ে পড়ছেন। ছোট মেয়ে মাহাদিয়া বর্তমানে রাজধানীর উত্তরার 'আগা খাঁ'য় পড়াশোনা করছেন। ছোট মেয়েটিরও কানাডাতে পড়তে যাওযার কথা থাকলেও করোনার কারণে হয়নি।

মৌসুমী-ওমর সানি
নব্বইয়ের দশকে বড় ধরনের ঢেউ নিয়ে আসে মৌসুমী-সালমানের চলচ্চিত্র 'কেয়ামত থেকে কেয়ামত'। এরপর মৌসুমীকে অনেক নায়কের সাথেই জুটি বাঁধতে দেখা যায় পর্দায়। তবে নায়ক ওমর সানির সাথে তার রসায়ন এতটাই মজবুত হয় যে ১৯৯৬ সালের ২ আগস্ট ঘটা করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই তারকাদ্বয়। ১৯৯৭ সালে মৌসুমীর কোল জুড়ে আসে প্রথম সন্তান ফারদিন এহসান স্বাধীন। সে এখন বিদেশে ফিল্ম ইন্ড্রাস্ট্রি নিয়ে লেখাপড়া করছেন। মৌসুমী-সানির দ্বিতীয় সন্তান ফাইজা দেশেই লেখাপড়া করছেন।

ফেরদৌস
জনপ্রিয় নায়ক ফেরদৌসের জনপ্রিয়তা দেশ ছাড়িয়ে এক সময় পাশের দেশ ভারতেও পৌঁছে যায়। ২০০৪ সালের ৯ ডিসেম্বর বৈমানিক তানিয়াকে বিয়ে করেন দুই বাংলার দাপুটে এই অভিনেতা। দুই কন্যাসন্তান নুযহাত-নামীরাকে নিয়ে তাদের সুখের সংসার।

পূর্ণিমা
২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ ফাহাদ জামালের সাথে গাঁটছড়া বাঁধেন পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল পূর্ণিমার ঘর আলো করে আসে একমাত্র মেয়ে আরশিয়া উমায়জা। দারুণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তাদের। মেয়ের সাথে প্রায়ই পূর্ণিমাকে টিকটক ভিডিও আপলোড করতে দেখা যায়।

রিয়াজ আহমেদ
বহু তরুণীর ঘুম উড়িয়ে দেওয়া জনপ্রিয় নায়ক রিয়াজ আহমেদ। ২০০৭-এর ১৮ ডিসেম্বর মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী তিনার সাথে দাম্পত্যজীবন শুরু করেন ঢাকাই সিনেমার হার্টথ্রব এই নায়ক। ২০১৪ সালের ৩০ মে তাদের ঘর আলো করে জন্ম নেয় তাদের একমাত্র কন্যা আমেরা সিদ্দিকী।


অনন্ত-বর্ষা
২০০৮ সাল থেকে মন দেওয়া-নেওয়ার পর ২০১১ সালে চার হাত এক হয় ঢাকাই চলচ্চিত্রের আরেক জুটি অনন্ত ও বর্ষার। ২০১৪ সালের ২৩ নভেম্বর প্রথম পুত্রসন্তানের বাবা-মা হন এই তারকারা, নাম রাখেন আরিজ ইবনে জলিল। ২০১৭ সালের ২৩ অক্টোবর এই তারকা দম্পতির ঘর আবারও আলো করে আসে দ্বিতীয় পুত্র, নাম তার আবরার ইবনে জলিল। দুই সন্তানকে নিয়ে বেশ ফুরফুরেই আছেন তারা।

শাবনূর
ঢাকাই চলচ্চিত্রের একসময় তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূরের একমাত্র ছেলে আইজান নেহানের বয়স সাত বছর পূর্ণ হবে ২৯ ডিসেম্বর। অনেকটা গোপনেই ২০১২ সালের ২৮ ডিসেম্বর অস্ট্রেলিয়া প্রবাসী অনিক মাহমুদ হৃদয়কে বিয়ে করেন এই অভিনেত্রী। এর এক বছরই পর ২০১৩ সালের ২৯ ডিসেম্বর ছেলে আইজান নেহানের জন্ম হয়। ছেলেকে নিয়ে অস্ট্রেলিয়াতেই স্থায়ী হয়েছেন শাবনূর।

শাকিব খান-অপু বিশ্বাস
হালের হার্টথ্রব নায়ক শাকিব খান ও জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের বিয়ে ও বিচ্ছেদ যথেষ্টই আলোড়ন সৃষ্টি করেছিলো। ফ্যান-ফলোয়ারদের কাছে তার চেয়েও আলোচিত বিষয় এই জুটির সন্তান আব্রাহাম খান জয়। ইতিমধ্যে ক্ষুদে তারকার ইমেজ নিয়েই ঘুরছে শিশু জয়। জয়ের জন্ম ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায়। জয়ের বয়স এখন চার বছর দুই মাস। স্টাইলিশ ক্ষুদে এই তারকা ইতিমধ্যে ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’য় তার পড়াশোনা শুরু করেছে।

এ সম্পর্কিত আরও খবর