হারিয়ে গেলো জুহির হিরার দুল

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 17:08:22

কিছুদিন আগে বিমানবন্দরের অব্যবস্থা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি পোস্ট দিয়েছিলেন জুহি চাওলা। এবার হিরের দুল খুঁজে পেতে ভার্চুয়াল জগতের সাহায্য চাইলেন বলিউডের এই অভিনেত্রী। হারানো সম্পত্তি খুঁজে দিতে পারলে পুরস্কার দেওয়া হবে বলে ঘোষণা দিয়েছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে- মুম্বাই এয়ারপোর্টে হিরার একটি দুল হারিয়ে ফেলেছেন জুহি চাওলা। আর একটি তার কাছেই রয়েছে। গত ১৫ বছর ধরে হিরার সেই দুল কানে পরতেন তিনি।

হারানো সেই হিরার দুল ফিরে পেতে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি পোস্ট দিয়ে জুহি চাওলা লিখেছেন- “মুম্বাই আন্তর্জাতিক বিমানবন্দরের ২ নম্বর টার্মিনালের ৮ নম্বর গেটে গাড়ি থেকে নেমেছিলাম। এমিরেটসের কাউন্টারে গিয়ে সিকিউরিটি চেক করেছি। সেখানেই কোথাও আমার দুলটি পড়ে গিয়েছে। কেউ যদি খুঁজে দিতে সাহায্য করতে পারেন খুব উপকার হয়। পেলে দয়া করে পুলিশকে জানাবেন আর আমিও পুরস্কৃত করবো। এই ম্যাচিং পিসটা আমার কাছে রয়েছে। গত ১৫ বছর ধরে আমি এই দুল জোড়া পরছি। দয়া করে এটি খুঁজে আমাকে সাহায্য করুন।”

নয়ের দশকে বলিউডে রাজত্ব করা নায়িকা এখন সিনেমা বেছে করেন। ২০১৯ সালে ‘এক লাড়কি কো দেখা তো অ্যাসা লাগা’ ছবিতে শেষ অভিনয় করতে দেখা যায় জুহি চাওলাকে। তার হাতে এখন রয়েছে ‘শর্মাজি নমকিন’।

এ সম্পর্কিত আরও খবর