রেকর্ড গড়লেন কার্তিক আরিয়ান

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 00:20:10

রাম মাধবানি পরিচালিত ‘ধামাকা’ নিয়ে ব্যস্ত রয়েছেন কার্তিক আরিয়ান। থ্রিলার ধাঁচের নতুন এ ছবিটি দিয়েই নয়া রেকর্ড গড়লেন বলিউডের এই অভিনেতা।

গত ১৪ ডিসেম্বর পোয়াই’র রেঁনেসা হোটেলে ‘ধামাকা’র শুটিং শুরু করেছিলেন কার্তিক আরিয়ান। আর সেই ছবির শুটিং মাত্র ১০ দিনে শেষ করেছেন ৩০ বছর বয়সী এই অভিনেতা।

এ প্রসঙ্গে ছবিটির একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, “ছবিটির সঙ্গে যুক্ত ৩০০ জনের জন্য সম্পূর্ণ হোটেলটি বুকিং করা হয়েছিলো। করোনার এই ভয়াবহ পরিস্থিতি থেকে সুরক্ষিত থাকতে সকল পদক্ষেপ নিয়েছিলেন নির্মাতারা। টিমের সদস্যরা বাহিরের কাউকেই হোটেলে প্রবেশ করতে দেওয়া হয়নি। এমনকি হোটেলের স্টাফদেরও নিরাপদ দূরত্ব বজায় রাখার কড়া নির্দেশনা দেওয়া হয়েছিলো।”

টেরোর অ্যাটাক নিয়ে নির্মিত হয়েছে ‘ধামাকা’। প্রতিদিন পাঁচটি করে দৃশ্য ধারণ করা হয়েছে। যার বেশিরভাগই ছিলো ইনডোরে। তবে কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং করা হয়েছে আউটডোরে। অবশ্য সে জায়গাগুলো ছিলো হোটেলের কাছাকাছি।

নির্মাতারা জানান, ছবির শুটিংয়ের জন্য যে সময় নির্ধারণ করা হয়েছিলো তার আগেই সেটি শেষ করে ফেলেছেন কার্তিক আরিয়ান। মাত্র ১০ দিনে সম্পূর্ণ ছবির শুটিং শেস করতে পেরে দারুণ উচ্ছ্বসিত বলিউডের এই অভিনেতা নিজেও।

এ সম্পর্কিত আরও খবর