করোনা মহামারিতে এক হলো তাদের চার হাত

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 00:11:27

বিদায় নিচ্ছে ২০২০ সাল। করোনা মহামারিতে অনেক প্রাণহানি, আর্থিক ক্ষতি ও ভোগান্তি হলেও নতুন আশার আলো নিয়ে ২০২১ সালকে স্বাগত জানানোর প্রস্তুতি নিচ্ছেন সকলে।

এ বছর করোনা মহামারির কারণে লকডাউন ঘোষণা করায় দীর্ঘদিন গৃহবন্দি হয়ে থাকতে হয়েছিলো সকলকে। বন্ধ করে দেওয়া হয়েছিলো অফিস-আদালত, শিক্ষা প্রতিষ্ঠান, সিনেমা হল, মসজিদ-মন্দির-গির্জা এবং শপিং মল। যদিও বা এখন ধীরে ধীরে আবার সবকিছু চালু হতে শুরু করছে।

এই করোনা পরিস্থিতিতেই বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউড ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন তারকা। শুরু করেছেন জীবনের নতুন অধ্যায়। চলুন দেখে নেওয়া যাক ২০২০ সালে কোন কোন তারকার চার হাত এক হয়েছে।

আরমান জৈন-আনিশা মালহোত্রা
২০২০ সালে বলিউড ইন্ডস্ট্রিতে বিয়ের শুরুটা হয়েছিলো অভিনেতা আরমান জৈন ও আনিশা মালহোত্রাকে দিয়েই। ভারতে করোনাভাইরাস মহামারির প্রকোপ শুরু হওয়ার আগেই এক হয়েছিলো তাদের চার হাত। গত ৩ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধেন তারা।


রানা ডাগ্গুবাতি-মিহিকা বাজাজ
দীর্ঘদিনের প্রেমিকা মিহিকা বাজাজের সঙ্গে গত ৮ আগস্ট বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন দক্ষিণের জনপ্রিয় এই ‍সুপারস্টার। তেলেগু ও মারওয়ারি রীতেতে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা। তাদের বিয়েতে উপস্থিত ছিলেন মাত্র ৩০ জন অতিথি। রানা ডাগ্গুবাতি ছিলেন প্রথম তারকা যিনি করোনার এই ভয়াবহ পরিস্থিতিতে প্রথম বিয়ের ঘোষণা দিয়েছিলেন।


পুনম পাণ্ডে-স্যাম বোম্বে
দুই বছর লিভ-ইনে থাকার পর গত ১ সেপ্টেম্বর নির্মাতা স্যাম বোম্বের সঙ্গে বিয়ের বন্ধনে জড়ান মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে। চমকপ্রদ তথ্য হলো- বিয়ের ১ মাস পর মধুচন্দ্রিমার জন্য গোয়া গিয়েছিলেন তারা। সেখানেই স্যামকে গ্রেফতার করে গোয়া পুলিশ। কারণ স্বামীর বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলেছিলেন পুনম। যদিও বা পরে তাদের মধ্যে সবকিছু ঠিক হয়ে যায়।


নেহা কাক্কার-রোহানপ্রীত সিং
গত ২১ অক্টোবর ইউটিউবে প্রকাশ পায় নেহা কাক্কার ও রোহানপ্রীত সিংয়ের গাওয়া ‘নেহু দ্য ভিয়াহ’ গানটি। সেই গানের মিউজিক ভিডিওর কাজ করতে গিয়েই পরিচয় হয় নেহা-রোহানপ্রীতের। মাত্র কয়েকদিনের পরিচয়ের পরই বিয়ের ঘোষণা দেন এই তারকা জুটি। গত ২৪ অক্টোবর তাদের চার হাত এক হয়েছে।


কাজল আগারওয়াল-গৌতম কিচলু
বলিউড অভিনেত্রী কাজল আগারওয়ালের সঙ্গে ব্যবসায়ী গৌতম কিচলুর বন্ধুত্ব সাত বছরের। তারা প্রেম করেছেন তিন বছর। গত ৩০ অক্টোবর বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন কাজল-গৌতম। করোনা পরিস্থিতি মাথায় রেখে মাত্র ৪০ জন অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছিলো তাদের বিয়েতে।


সানা খান-আনাস সৈয়দ
বলতে গেলে এ বছরের সবচেয়ে আলোচিত বিয়ে ছিলো সাবেক বলিউড অভিনেত্রী সানা খান ও মুফতি আনাস সৈয়দের। চুপিসারে গত ২০ নভেম্বর বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন সানা-আনাস। আর সে খবর প্রকাশ্যে আসতেই চমকে যায় সকলে। তাছাড়া বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার কিছুদিন আগে গ্ল্যামার ‍দুনিয়া ছাড়ার ঘোষণা দিয়েছিলেন সানা খান।


আদিত্য নারায়ণ-শ্বেতা আগারওয়াল
দশ বছর মন দেওয়া-নেওয়ার পর গত ১ ডিসেম্বর বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন সংগীতশিল্পী-অভিনেতা-উপস্থাপক আদিত্য নারায়ণ ও অভিনেত্রী শ্বেতা আগারওয়াল। মুম্বাইয়ের ইস্কন মন্দিরে হয়েছে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা। যেখানে উপস্থিত ছিলেন শুধুমাত্র দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু। মধুচন্দ্রিমার জন্য বর্তমানে তারা কাশ্মীরে রয়েছেন।


গওহর খান-জেইদ দরবার
মুদির দোকানে ঘরের জিনিসপত্র কিনতে গিয়ে শুরু হয় গওহরখান ও জেইদ দরবারের প্রেমের গল্প। তাইতো তাদের প্রেম কাহিনির নাম দেওয়া হয়েছে ‘লকডাউন লাভ স্টোরি।’ গত ২৫ ডিসেম্বর বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন এই তারকা জুটি। চমকপ্রদ তথ্য হলো- গওহরের থেকে ১২ বছরের ছোট জেইদ। এ বিষয়টি নিয়ে কম আলোচনাও হয়নি।

এ সম্পর্কিত আরও খবর