সমুদ্র বিলাস ও বরফে মাতলেন তারকারা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 11:54:15

ভালোর থেকে মন্দটাই বেশি নিয়ে কেটে গেলো ২০২০। আর মাত্র কয়েক ঘণ্টা পরই ২০২১ সালকে স্বাগত জানাবে সারা বিশ্ব। নিজেদের মতো করে ছুটি কাটিয়ে অথবা সময় বের করে নতুন বছরকে স্বাগত জানাতে প্রস্তুত তারা। পিছিয়ে নেই তারকারাও।

ইংরেজি নতুন বছরকে স্বাগত জানাতে এরইমধ্যে বিশ্বের বিভিন্ন প্রান্তে পৌঁছে গিয়েছেন তারকারা। তবে ২০২১ সালকে স্বাগত জানাতে এবার বেশিভাগ তারকা বেছে নিয়েছেন সমুদ্র সৈকত ও তুষারে ঢাকা সুইজারল্যান্ড, সিমলাকে।

প্রেমিকা ঐন্দ্রিলাকে নিয়ে সিমলায় গিয়েছেন অঙ্কুশ। সেখানেই বরফের মাঝে উষ্ণতা ছড়ালের এই তারকা জুটি।

 

এবার মালদ্বীপে বসে নতুন বছরকে স্বাগত জানাবেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে। তার আগে সমুদ্রের পানিতে পা ডুবিয়ে বার্গারের আনন্দ নিচ্ছেন বলিউডের এই অভিনেত্রী।

 

বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে ও অভিনেতা ঈশান খাত্তারের প্রেম নিয়ে জোর গুঞ্জন রয়েছে বলিউড মহলে। মজার বিষয় হলো- অনন্যার পাশাপাশি এবার ঈশানও মালদ্বীপে বসে ২০২১ সালকে স্বাগত জানাবেন।

 

প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে বর্তমানে গোয়াতে রয়েছেন মালাইকা আরোরা। সেখান থেকেই ইংরেজি নববর্ষকে স্বাগত জানাবেন এই তারকা জুটি।

 

কেরালাতে রয়েছেন বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। সেখানেই ইংরেজি নববর্ষকে স্বাগত জানাবেন তিনি। তার আগে সেখানে তোলা বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন বলিউডের এই অভিনেত্রী।

 

দুবাইতে রয়েছেন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী মোনালি ঠাকুর। সেখান থেকেই ভক্তদের হ্যাপি নিউ ইয়ারের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

 

বরফের দেশ সুইজারল্যান্ডে রয়েছেন প্রীতি জিনতা ও তার স্বামী জেনে গুডেনাফ। সেখান থেকেই নতুন বছরকে স্বাগত জানাবেন এই দম্পতি।

 

মল্লিকা শেরাওয়াতের মতো বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাও কেরালা থেকে নতুন বছরকে স্বাগত জানাবেন।

 

মালদ্বীপে রয়েছেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি

 

এ সম্পর্কিত আরও খবর