‘কালি’ বলে সম্বোধন করা হতো প্রিয়াঙ্কাকে

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 03:04:04

ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন করা ভারতীয় অভিনেতা-অভিনেত্রীদের কাছে খুবই সাধারণ একটি বিষয়। কিন্তু ত্বক ফর্সা করার ক্রিমের বিজ্ঞাপনে কাজ করাকে নিজের অন্যতম ভুল সিদ্ধান্ত বলে মনে করেন প্রিয়াঙ্কা চোপড়া। এ কারণে এখনও আফসোস করেন বলিউডের এই অভিনেত্রী।

প্রিয়াঙ্কা চোপড়া

তবে ৩৮ বছর বয়সী এই অভিনেত্রী যখন থেকে হলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন তারপর থেকেই মূলত ত্বক ফর্সা করার ক্রিমের বিজ্ঞাপনে কাজ করা বন্ধ করে দেন।

এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেছিলেন, নিজে থেকে বুঝতে পেরেই খারাপ অনুভূতির জেরে ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন করা থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন তিনি।

প্রিয়াঙ্কা চোপড়া

যোগ করে তিনি আরও বলেছিলেন, তার অন্য কাজিনরা প্রত্যেকে ফর্সা ছিলেন। তবে তার গায়ের রঙ ছিলো বাবার মতো শ্যামলা। তাই পাঞ্জাবী পরিবারের সকলে মজা করেই তাকে ‘কালি’ নামে ডাকতো। সে কারণে ১৩ বছর বয়স থেকে গায়ের রঙ বদলের জন্য মুখে ফেয়ারনেস ক্রিম মাখতে শুরু করেন তিনি। কিশোরী বয়সে মার্কিন মুলুকে পড়াশোনা করতে গিয়েও বর্ণবিদ্বেষের শিকার হন প্রিয়াঙ্কা। এর জেরে পালিয়ে এসেছিলেন সেই দেশ থেকে।

প্রিয়াঙ্কা চোপড়া

আগামী ফেব্রুয়ারি ৯ প্রকাশ পেতে যাচ্ছে প্রিয়াঙ্কার আত্মজীবনী ‘আনফিনিশড’। বইতে অভিনেত্রী ছোটবেলা থেকে শুরু করে, পাঠকদের কাছে তার জীবনের নানা মুহূর্ত তুলে ধরবেন। বইয়ে ত্বক ফর্সা করার ক্রিমের বিজ্ঞাপনে কাজ সম্পর্কেও লিখেছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর