আত্মহত্যা করলেন সুশান্তের সহশিল্পী

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 19:54:23

গত বছর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। রোববার (১৫ ফেব্রুয়ারি) সেই একই পথ বেছে নিয়েছেন প্রয়াত এই বলিউড তারকার সহশিল্পী সন্দীপ নাহার।

আত্মহত্যার আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি সুইসাইড নোট লিখে গিয়েছেন সন্দীপ। যেখানে বলিউডের এই অভিনেতা লিখেছেন, “আমি জানি আত্মহত্যা করা কাপুরুষতা, আমিও বাঁচতে চাই কিন্তু আর বেঁচে কোনও লাভ নেই। আমার স্ত্রী কাঞ্চন শর্মা এবং তার মা বিনু শর্মা না আমাকে বুঝতে চেয়েছে না বোঝার চেষ্টা করেছে। আমার আর আমার স্ত্রীর ব্যক্তিত্ব একদম আলাদা, আমাদের কোনও মিল নেই। প্রতিদিনের ঝগড়া আর সহ্য করতে পারছি না, এতে কাঞ্চনের কোনও দোষ নেই কারণ তার নেচারটাই এইরকম। তার কাছে এগুলো সাধারণ বিষয় হলেও আমার কাছে না।”

সুইসাইড নোটের পাশাপাশি ১০ মিনিটের একটি দীর্ঘ ভিডিও বার্তা ফেসবুকে আপলোড করেছেন সন্দীপ। সেখানে তিনি জানান, ব্যক্তিগত এবং পেশাদার জীবনের সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি।

সন্দীপ নাহার ও অক্ষয় কুমার

ভিডিও বার্তায় সন্দীপ বলেন ‘মায়ানগরী বলিউডে প্রচুর রাজনীতি রয়েছে, সকলেই আশা জাগিয়ে সময় নষ্ট করে, পরে প্রোজেক্ট থেকে বাদ দিয়ে দেয়, এমনকি চুক্তি সই করিয়েও ছেঁটে ফেলা হয়। এখানে মানুষজন প্রচুর প্র্যাক্টিক্যাল, মিথ্যা জীবন বাঁচতে ভালোবাসে, দেখনদারি প্রচুর।… ভিড়ের মধ্যে একা বেঁচে থাকা একটা শিল্পকলা, কলিযুগে যারা খারাপ মানুষ হয় তারাই খুশিতে থাকে।’

সন্দীপ জানান, তার চলে যাওয়ার পর তার পরিবারকে যেন কোনওভাবে তার মৃত্যুর জন্য দায়ী না করা হয়, এমনকি নিজের স্ত্রীকে এই মৃত্যুর জন্য দায়ী করেননি তিনি। শুধু বলেছেন, ‘কাঞ্চন জীবনে কখনও নিজের ভুল স্বীকার করে না। আমি চাই ও একবার নিজের ভুলটা অন্তত বুঝুক। পারলে তার মানসিক চিকিত্সা করাবেন কেউ দায়িত্ব নিয়ে।’

স্ত্রীর সঙ্গে সন্দীপ নাহার

হিন্দি সিনেমার দুনিয়ায় পরিচিত নাম সন্দীপ। সুশান্ত সিং রাজপুতের ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ও অক্ষয় কুমারের ‘কেশরি’র মতো ছবিতে অভিনয় করেছেন সন্দীপ।

এ সম্পর্কিত আরও খবর