এবার আর গুজব নয়

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 16:16:16

এটিএম শামসুজ্জামান আর নেই। গত কয়েক বছরে বহুবার রটেছিলো এই গুজব। কিন্তু প্রতিবারই সেই গুজবকে মিথ্যা প্রমাণ করে দিয়েছিলেন বর্ষীয়ান এই তারকা। তবে আজ (২০ ফেব্রুয়ারি) হাজার হাজার ভক্তকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন ৬৯ বছর বয়সী এই তারকা।

বর্ষীয়ান এই তারকার মৃত্যুতে শোক নেমে এসেছে বিনোদন অঙ্গনে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ইতিমধ্যে শোক প্রকাশ করেছেন বেশ কয়েকজন তারকা। কেউ কেউ আবার শেয়ার করছেন প্রয়াত এই অভিনেতার সঙ্গে সুন্দর মুহূর্তগুলো।

অভিনেতা সিয়াম আহমেদ শোক প্রকাশ করে লিখেছেন, “এবার আর গুজব নয়। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।”

অভিনেত্রী আশনা হাবিব ভাবনা এটিএম শামসুজ্জামানের সঙ্গে তোলা কয়েকটি ছবি শেয়ার করে লিখেছেন, মনুষ্যত্বের মূলে আর একটি প্রকাণ্ড দ্বন্দ্ব আছে ; তাকে বলা যেতে পারে প্রকৃতি এবং আত্মার দ্বন্দ্ব । স্বার্থের দিক এবং পরমার্থের দিক , বন্ধনের দিক এবং মুক্তির দিক , সীমার দিক এবং অনন্তের দিক– এই দুইকে মিলিয়ে চলতে হবে মানুষকে ।” ——রবীন্দ্রনাথ ঠাকুর। এটিম আংকেল ভালো থাকুন ।আপনার আদর সব-সময় পেয়েছি । শুটিংয়ের সময়গুলো মনে পড়ছে খুব।

চঞ্চল চৌধুরী লিখেছেন, “শেষ পর্যন্ত সত্যটা হলো.....এটি এম ভাই চলে গেলেন....আর হলো না দেখা....কত সময়, কত স্মৃতি....আবেগ তাড়িত হচ্ছি খুব....অপার শ্রদ্ধা.....শান্তিতে থাকুন আপন মানুষ এটি এম শামসুজ্জামান।”

অভিনেতা ওমর সানি তার ফেসবুক অ্যাকাউন্টে শোক প্রকাশ করে লিখেছেন, “চলে গেলেন আমাদের সবার প্রিয় অভিনেতা এটিএম শামসুজ্জামান ওস্তাদ। মহান আল্লাহ আপনাকে জান্নাত দান করুন। আমার চাঁদের আলো থেকে যে সহযোগিতা করেছেন আমি সারা জীবন ভুলবো না।”

অভিনেত্রী বুবলি লিখেছেন, “বিনোদনের প্রত্যেকটি জায়গায় ছিলো আপনার পদচারনা এবং সর্বত্রই আপনি সফলতার আলো ছড়িয়েছেন আপনার দুর্দান্ত অভিনয় ক্ষমতা দিয়ে।কতটা বিচক্ষণ, দক্ষ, মেধাবী এবং পরিশ্রমী অভিনয় শিল্পী আপনি ছিলেন তা হয়তো শুধু মাত্র লেখায় প্রকাশ করা সম্ভব নয়। ভালো থাকবেন স্যার।”

অভিনেত্রী পূজা চেরি লিখেছেন, “আপনি চলে গেলেন ?? ওপারে ভালো থাকবেন।”

এছাড়াও শোক প্রকাশ করেছেন অভিনেতা আরিফিন শুভ, সংগীতশিল্পী ইলিয়াস, বেলাল খান, ধ্রুব গুহ।

এ সম্পর্কিত আরও খবর