বুমরাহর সঙ্গে মেয়ের বিয়ে নিয়ে যা বললেন অনুপমার মা

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 19:49:47

ভারতীয় ক্রিকেটার জশপ্রীত বুমরাহর সঙ্গে প্রেম করছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী অনুপমা পরমেশ্বরান। এমনকি তারা শিগগিরই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন বলেও গুঞ্জন শোনা যাচ্ছে।

তবে প্রেম বা বিয়ের বিষয়টি নিয়ে এখনও জশপ্রীত-অনুপমা কেউই কোনো মন্তব্য না করলেও, অবশেষে মুখ খুললেন অভিনেত্রীর মা সুনীতা।

ভারতীয় এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সুনীতা বলেন, তাদের পরিবার থেকে এই সমস্ত গুজবকে কোনও গুরুত্ব দেওয়া হচ্ছে না। তার মেয়ে শ্যুটিংয়ের কাজে গুজরাতে রয়েছেন। বিয়ের কোনও প্রশ্নই উঠছে না।

অনুপমা পরমেশ্বরান তেলুগু এবং মালায়ালাম ছবির প্রথম সারির অভিনেত্রী। ১৯৯৬ সালের ১৮ ফেব্রুয়ারি, কেরলের ইরিনজালাকুডায় জন্ম। কোট্টয়মের সিএমএস কলেজ থেকে কমিউনিকেটিভ ইংরেজিতে স্নাতক করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি চর্চা করেন নৃত্যশিল্পেরও। ভালোবাসেন বেড়াতে।

২০১৫ সালে মুক্তি পেয়েছিলো অনুপমার প্রথম ছবি ‘প্রেমাম’। বক্স অফিসে দারুণ সফল হয়েছিলো মালায়ালাম ভাষার এই ছবি। এরপরে মালায়ালাম ছাড়াও তেলেগু, তামিল, কান্নাড়া ভাষার ছবি করছেন অনুপমা।

‘জেমস অ্যান্ড চেলিস’, ‘প্রেমাম’ (তেলেগু), ‘কোডি’, ‘কৃষ্ণার্জুনা যুদ্ধাম’, ‘তেজ আই লাভ ইউ’, ‘মানিয়ারইলে অশোকান’সহ বেশ কিছু সিনেমা করেছেন এই অভিনেত্রী। অভিনয়ের জন্য পেয়েছেন একাধিক পুরস্কারও।

এ সম্পর্কিত আরও খবর