যেসব তারকার বউ-জামাই বিদেশি

সিনেমা, বিনোদন

নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2023-09-01 19:30:50

ভালোবাসা যেমন বয়স ভুলে যায়, ঠিক তেমনই সীমানা মানে না। জাত-কূল-দেশ ভুলে ভালোবেসে ঘর বাঁধে মানুষ। বলিউড তারকাদের অনেকেই আছেন এই তালিকায়। তবে অভিনেতাদের চেয়ে অভিনেত্রীদের সংখ্যা এতে বেশি। বলিউডের তেমন কয়েকজন তারকাকে নিয়ে এই আয়োজন।


শশী কাপুর-জেনিফার
কাপুর পরিবারের উত্তরাধিকার এবং বলিউড সুপারস্টার শশী কাপুরের স্ত্রী জেনিফার ক্যান্ডাল ছিলেন একজন বিদেশি। তিনি ছিলেন একজন থিয়েটার আর্টিস্ট এবং পৃথিবী থিয়েটারের প্রতিষ্ঠাতা। এই থিয়েটারেই প্রথম দেখা হয়েছিলো শশী-জেনিফারের। তাদের তিনজন সন্তান রয়েছে।


প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস
মার্কিন গায়ক-অভিনেতা নিক জোনাসের সঙ্গে ২০১৮ সালের ডিসেম্বরে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। এই তারকা দম্পতি প্রথবার একসঙ্গে প্রকাশ্যে আসে ২০১৭ সালে মেটগালা উৎসবে। এরপর ২০১৮ সালের জুলাইতে বাগদানের কাজটি সম্পন্ন করেন তারা।


প্রীতি জিনতা-জেনে গুডএনাফ
‘কাল হো না হো’ ছবির এই অভিনেত্রী ২০১৮ সালের ২৮ ফেব্রুয়ারি আমেরিকান শিল্পপতি জেনে গুডেনাফের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন। এই দম্পতির প্রথম দেখা হয়েছিলো লস অ্যাঞ্জেলসের সান্টা মনিকাতে। এরপর পাঁচ বছর চুটিয়ে প্রেম করার পর বিয়ে করেন তারা।

রাধিকা আপ্তে-বেনেডিক্ট টেলর
লন্ডনের মিউজিশিয়ান বেনডিক্ট টেলরের সঙ্গে ২০১২ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে।


সেলিনা জেটলি-পিটার
অস্ট্রেলিয়ান প্রবাসী পিটার হাগের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন সেলিন জেটলি। পিটার দুবাইয়ের ব্যবসায়ী। পিটারকে বিয়ে করার পর অভিনয় জগৎ থেকে গায়েব হয়ে গিয়েছেন সেলিনা। এই দম্পতির দুটি যমজ সন্তান রয়েছে।


কারিশমা শাহ-ব্রাড
বোল্ড চরিত্রে অভিনয়ের জন্য বেশ পরিচিত কারিশমা। তিনি বিয়ে করেছিলেন ব্রাড লিস্টারম্যান নামে একজন আমেরিকান ব্যাংকারকে। ২০০৭ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর ২০১৩ সালে বলিউড অভিনেতা গোবিন্দর ভাগিনা কমেডিয়ান কৃষ্ণার সঙ্গে বিয়ের বন্ধনে জড়ান তিনি।


সুচিত্রা পিল্লাই-লার্স
‘ফ্যাশন’ ছবির এই নায়িকা বলিউডের প্রতিভাবান তারকাদের মধ্যে একজন। তিনিও বিয়ে করেছেন একজন বিদেশিক। তার স্বামী ডেনমার্কের প্রকৌশলী। এই দম্পতির একটি মেয়ে রয়েছে।


কিম শর্মা-আলি
‘মোহাব্বাতে’ ছবির সেই মিষ্টি মেয়েটিকে মনে আছে নিশ্চয়ই? সেই কিম শর্মা বিয়ে করেছেন ক্যানিয়ার ব্যবসায়ী আলি পুনজানিকে।


মিলিন্দ-মাইলেন
মাইলেন জাম্পানয় নামে একজনের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন বলিউড অভিনেতা মিলিন্দ সোমান। মাইলন ছিলেন আর্ধেক চায়নিজ ও অর্ধেক ফ্রেঞ্চ। তবে এই দম্পতির সম্পর্ক খুব বেশিদিন টেকেনি।


আনুশকা শঙ্কর-জো রাইট
বিখ্যাত সেতার বাদক রবি শঙ্করের মেয়ে আনুশকা শঙ্কর। তবে বাবার পরিচয়ে নয়, তিনিও একজন সেতার বাদক হিসেবে নিজেকে পরিচিত করিয়েছেন সারা বিশ্বে। আনুশকা বিয়ে করেছেন ব্রিটিশ পরিচালক জো রাইটকে।

এ সম্পর্কিত আরও খবর