গওহরকে নিষিদ্ধ করলো সিনে ফেডারেশন

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-19 22:18:45

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পরও শুটিংয়ে অংশ নেওয়ায় গওহর খানের বিরুদ্ধে মামলা দায়ের করেছে বিএমসি। এবার বলিউডের এই অভিনেত্রীকে নিষিদ্ধ করলো ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনেমা এমপ্লইজ।

আপাতত দুই মাসের জন্য বলিউডের এই অভিনেত্রীর উপর এই নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। তারপরে গওহর কাজ করতে পারবেন কিনা, সে বিষয়ে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানানো হয়েছে।

সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী গওহর খান। তারপরও নিয়ম লঙ্ঘন করে শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। এ কারণে তার বিরুদ্ধে এফআইআর দায়ের করলো বৃহন্মুম্বাই পুরসভা (বিএমসি)।

গত ১৫ মার্চ সকালে এফআইআরের কপি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেও, অভিনেত্রীর নাম প্রকাশ্যে আনেনি বিএমসি। পরে বিএমসির কর্মকর্তারা সংবাদমাধ্যমকে গওহরের নাম নিশ্চিত করে।

টাইমস অব ইন্ডিয়াকে বিএমসির সহকারী মিউনিসিপ্যাল কমিশনার বিশ্বাস মোটে জানান, ‘আমাদের কর্মীরা গত ১১ মার্চ গওহর খানের বাড়িতে গিয়েছিলো এবং তিনি লিখিত সম্মতি জানান যে বাড়ির বাইরে বের হবেন না। কিন্তু আমাদের কাছে অভিযোগ আসে তিনি বাইরে বেরিয়েছেন এবং নিজের ও অন্যদের জীবনে বিপদ ডেকে আনছেন।'

গত ১৪ মার্চ রাতে গওহরের বাড়িতে ফের বিএমসির কর্মীরা পৌঁছালে তার স্বামী জেইদ দরবার জানান, নায়িকা সংলগ্ন অপর কোনও ফ্ল্যাটে থাকছেন। যদিও বিএমসির তরফে গওহরকে সরকারি নিভৃতবাসে রাখার ব্যবস্থা করা হচ্ছে, এবং তিনি যাদের সংস্পর্শে এসেছেন তাদেরও কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর