ব্ল্যাড ক্যানসারে আক্রান্ত কিরণ খের

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 15:46:31

ব্ল্যাড ক্যানসারে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী কিরণ খের। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেছেন তার স্বামী অনুপম খের।

অনুপম খের জানান, ‘গুজব ছড়ানোর আগেই আমি আর সিকান্দার সবাইকে জানাতে চাই, আমার স্ত্রী কিরণ খের মাল্টিপল মায়ালোমা ক্যানসারে আক্রান্ত। এটি এক ধরনের বিরল ব্লাড ক্যানসার। আপাতত কিরণের চিকিৎসা চলছে। সে খুবই স্ট্রং, লড়াকু মনের। তার এই লড়াইকে আমি ও আমার ছেলে কুর্ণিশ জানাই। প্রচুর চিকিৎসকের কড়া নজরে রয়েছে কিরণ। প্রচুর প্রিয় মানুষকে পাশে পেয়েছেন কিরণ। কারণ, সে হৃদয় থেকেই অনেক ভালো মানুষ। সবাই কিরণের জন্য প্রার্থনা করুন। ভালোবাসা পাঠান। সে নিশ্চয়ই সুস্থ হয়ে উঠবে। সবাইকে আমাদের তরফ থেকে ধন্যবাদ জানাই।’

বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম কিরণ খের। একের পর এক ব্লকবাস্টার ছবিতে তার অভিনয় নজর কেড়েছে সকলের। কখনও কমেডি, কখনও একেবারে অন্যধারার ছবিতেও কিরণ খের সবাই তাক লাগিয়ে ছিলেন।

ঋতুপর্ণ ঘোষের ‘বাড়িওয়ালি’ ছবিতে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন বর্ষীয়ান এই তারকা। এই ছবিই ছিল তার প্রথম বাংলা ছবি। ‘সরদারি বেগম’ ছবির জন্যও পেয়েছিলেন জাতীয় পুরস্কার।

তার অভিনীত ছবিগুলোর মধ্যে উল্লেখযোগ্য ‘দেবদাস’, ‘হামতুম’, ‘দোস্তানা’, ‘খামোশ পানি’, ‘বীর জারা’, ‘ফানা’, ‘কাভি আলবিদা না কেহেনা, ‘ওম শান্তি ওম’।

সম্প্রতি এক নাচের রিয়্যালিটি শোতে করণ জোহর, মালাইকা অরোরার পাশে নিজের কায়দায় নজর কেড়ে নিয়েছিলেন কিরণ।

তবে শুধুই অভিনয় নয়, রাজনীতিতে সমান দক্ষ কিরণ খের। লোকসভায় বিজেপির সাংসদ তিনি।

এ সম্পর্কিত আরও খবর