ফাটল ধরলো বানসালি-দীপিকার সম্পর্কে

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 02:11:14

সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘রামলীলা’, ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ ছবি তিনটিতে নায়িকা হিসেবে ছিলেন দীপিকা পাড়ুকোন। তিনটি ছবিই বক্স অফিসে দারুণ ব্যবসা করে।

বলতে গেলে সঞ্জয়লীলা বানসালির সঙ্গে দীপিকা পাড়ুকোনের জুটি রীতিমতো ঈর্ষণীয়ই ছিলো। কারণ চরিত্র যাই হোক না কেন, বানসালির পছন্দের তালিকার শীর্ষেই থাকতো দীপিকার নামটি। কিন্তু এই জুটির সম্পর্কে নাকি ফাটল ধরেছে। বলিউড ইন্ডাস্ট্রিতে এখন কান পাতলেই শোনা যাচ্ছে এমনটি।

কিন্তু কেনো? শোনা যাচ্ছে, আপমাকিং ছবি ‘দ্রৌপদী’তে পরিচালক হিসেবে বানসালিকেই চান দীপিকা। কিন্তু সেই প্রস্তাব নাকি প্রত্যাখান করেছেন বানসালি।

তবে ঘটনার সূত্রপাত ঘটে বানসালির ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ছবির ঘোষণার পর। বলিউডের জনপ্রিয় এই নির্মাতা যখন নিজের নতুন প্রজেক্টের কথা জানান স্বাভাবিকভাবেই দীপিকা ভেবেছিলেন, মুখ্য ভূমিকায় তাকেই বেছে নেবেন বানসালি। কিন্তু পরে জানা যায়, এতে প্রধান চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভাট।

এরপরও অবশ্য দীপিকা চান তার স্বপ্নের প্রজেক্ট ‘দ্রৌপদী’ ছবিটি পরিচালনা করুন বানসালি। কারণ তার বিশ্বাস, পর্দায় নিখুঁতভাবে ইতিহাস, সাহিত্য কিংবা পুরানকে সবচেয়ে সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পারেন ‘দেবদাস’ ছবির এই পরিচালকই। কিন্তু ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ এবং ‘বাইজু বাওরা’ ছবি দুটি নিয়ে নাকি খুব ব্যস্ত বলিউড পরিচালক। সেই কারণেই দীপিকার আরজিতে সাড়া দিতে পারছেন না তিনি।

তবে শুধু ব্যস্ত বলেই দীপিকাকে সময় দিলেন না বানসালি, এমনটা মানতে নারাজ বি-টাউনের একাংশ। এর পিছনে অবশ্য আরও একটি কারণ রয়েছে। আলিয়া অভিনীত ছবির একটি গানে দীপিকাকে ক্যামিও করার প্রস্তাব দিয়েছিলেন বানসালি। কিন্তু ‘ক্ষুব্ধ’ অভিনেত্রী নাকি তা খারিজ করে দিয়েছেন। এখানেই শেষ নয়, বানসালির ওয়েব সিরিজ ‘হীরা মান্ডি’তেও একটি চরিত্রে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেন রণবীরপত্নী।

তাই অনেকে ধরেই নিয়েছে, দীপিকা বানসালির প্রস্তাব প্রত্যাখান করেছেন বলেই, বানসালিও তার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর