করোনা আক্রান্ত আলমগীরের জন্য দোআ চাইলেন রুনা লায়লা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 12:12:27

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা আলমগীর।

মঙ্গলবার (২০ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি নিশ্চিত করেছেন আলমগীরের স্ত্রী প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লা।

স্বামীর জন্য দোআ চেয়ে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই গায়িকা লিখেছেন, ‘আলমগীর সাহেবের করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। স্থানীয় হাসপাতালে তিনি চিকিৎসা গ্রহণ করছেন এবং সম্পূর্ণ সুস্থ আছেন। ডাক্তার, নার্স এবং হাসপাতালের কর্মীদের একটি দল তাকে পর্যবেক্ষণ করছে।’

করোনা ভ্যাকসিন গ্রহণ করছেন আলমগীর

যোগ করে রুনা লায়লা আরও লিখেছেন, একটি পরিবার হিসেবে আমরা চাই যে আপনারা তার প্রাথমিক ও সম্পূর্ণ সুস্থতার জন্য আমাদের সঙ্গে প্রার্থনায় যোগ দিন। আমাদের সম্মিলিত শুভেচ্ছা এবং প্রার্থনা তাকে দ্রুত নিরাময় করবে। আল্লাহ দয়ালু, আল্লাহ মহান। আসুন আমরা প্রার্থনা করি আমাদের মহানায়ক দ্রুত সুস্থ হন।’

গত ১৪ ফেব্রুয়ারি করোনার টিকার প্রথম ডোজ নেন তারকা দম্পতি আলমগীর ও রুনা লায়লা। এরপর চলতি মাসের ১৭ তারিখ দ্বিতীয় ডোজটি নেন তারা। এর একদিন পরই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতলে ভর্তি হন আলমগীর।

করোনা ভ্যাকসিন গ্রহণ করছেন রুনা লায়লা

১৯৫০ সালের ৩ এপ্রিল ঢাকায় জন্মগ্রহণ করেন আলমগীর। তার আদি নিবাস ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে। ১৯৭৩ সালে অভিনয়ে এসে প্রায় চার দশকে ২৩০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। পরিচালনা করেছেন বেশকিছু সিনেমাও। তিনি নয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন এবং জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননাও পেয়েছেন এই বর্ষীয়ান অভিনেতা।

এ সম্পর্কিত আরও খবর