বলিউডের নতুন মুখ ববি পুত্র আরিয়ামান

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 07:07:28

এখনও পর‌্যন্ত বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন বহু তারকা সন্তান। যে তালিকায় রয়েছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, আথিয়া শেঠি, আহান শেঠি, টাইগার শ্রফ, সোনম কাপুর, সারা আলি খান, জানভি কাপুরসহ অনেক নাম।

আবার অনেক তারকা সন্তান রয়েছেন যারা কিনা অপেক্ষায় রয়েছেন বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখার।

শিগগিরই বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে যাচ্ছেন অভিনেতা সঞ্জয় কাপুরের মেয়ে সানায়া কাপুর। শোনা যাচ্ছে, আরও এক তারকা সন্তান নাকি তার দর্শন দিতে চলেছেন রূপালি পর্দায়। আর তিনি হচ্ছেন- অভিনেতা ববি দেওলের ছেলে আরিয়ামান দেওল।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলোতে ছেলের সঙ্গে তোলা বহু ছবি শেয়ার করেছেন ববি দেওল। যা দেখে বোঝাই যায় যে, বড়পর্দার জন্য একদম পারফেক্ট আরিয়ামান।

কিন্তু এর মানে কী এই যে, সহসাই আরিয়ামানকে দেখতে পাওয়া যাবে রূপালি পর্দায়? পাওয়া যেতেই পারে কেননা তার
দাদা-দাদী থেকে শুরু করে বাবা, চাচা, ফুফু সকলেই জড়িত রয়েছেন ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে।

অরিয়ামান অভিনয়ে ক্যারিয়ার গড়তে চান কিনা? এমন এক প্রশ্নের জবাবে এক সাক্ষাৎকারে ববি দেওল বলেছিলেন, “আমি আমার সন্তানদের কখনও কোনও কিছুর জন্য জোর করি না। তারা তাদের পছন্দ মতো ক্যারিয়ার বেছে নিতে পারে। আমি জানি আরিয়ামান অভিনেতা হতে চায়। কিন্তু এ বিষয়টি নিয়ে কোনো জলদি নেই।”

বর্তমানে ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা করছেন আরিয়ামান।

এদিকে, সপ্তাহ খানে আগে ববি দেওল জানান তার ভাই সানি দেওলের ছেলে রাজবীর দেওল শিগগিরই বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে যাচ্ছেন। সানির আরেক ছেলে করণ দেওলের এরইমধ্যে বলিউড অভিষেক হয়ে গেছে।

এ সম্পর্কিত আরও খবর