‘থ্রি ইডিয়টস’র জন্য অডিশন দিয়েছিলেন আনুশকা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-22 05:42:28

বর্তমান সময়ে বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন আনুশকা শর্মা। যশরাজ ফিল্মস প্রযোজিত ‘রাব না বানাদি জোড়ি’ ছবির মধ্য দিয়ে ২০০৮ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন আনুশকা। প্রথম ছবিতেই তিনি সহশিল্পী হিসেবে পেয়েছিলেন শাহরুখ খানকে। ছবিটি বক্স অফিসে দারুণ ব্যবসাও করে।

আনুশকা শর্মা

তবে অন্যান্য তারকাদের মতো আনুশকা শর্মাকেও ক্যারিয়ারের শুরুতে অনেক সংগ্রাম করতে হয়েছে। আর একটি কথা হয়তো অনেকেই জানেন না, এই অভিনেত্রী রাজকুমার হিরানি পরিচালিত ‘থ্রি ইডিয়টস’র জন্য অডিশন দিয়েছিলেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে আনুশকা শর্মার একটি ভিডিও। বলিউডের এই অভিনেত্রীর ফ্যান পেজ থেকে শেয়ার হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে, ছবির অডিশনের জন্য একটি দৃশ্যে অভিনয় করছেন তিনি। সেই সঙ্গে‘মুন্নাভাই এমবিবিএস’-ছবির গ্রেসির একটি সংলাপ বলতে শোনা গেছে তাকে।

আনুশকা শর্মা

২০০৯ সালে মুক্তি পায় ‘থ্রি ইডিয়টস’। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন আমির খান, শারমান জোশী এবং আর মাধবন। আমিরের নায়িকা হিসেবে ছিলেন কারিনা কাপুর খান।

এদিকে, ক্যারিয়ারের শুরুতে রাজকুমার হিরানির ‘থ্রি ইডিয়টস’-এ অভিনয়ের সুযোগ না পেলেও দীর্ঘ পাঁচ বছর কঠোর পরিশ্রম করে হিরানির ‘পিকে’ ছবিতে নিজের জায়গা তৈরি করে নিয়েছিলেন এই বলি সুন্দরী।

এ সম্পর্কিত আরও খবর