শাহরুখকে নিয়ে হবে বানসালির ‘ইজহার’

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-16 11:26:42

বলিউড ইন্ডাস্ট্রির অন্যান্য পরিচালকদের থেকে একটু আলাদা পরিচালক সঞ্জয়লীলা বানসালি। কেননা তার সেট থেকে শুরু করে পরিচালনা সবকিছুতেই পাওয়া যায় ভিন্নতার ছোঁয়া। তাইতো ‘দেবদাস’, ‘রামলীলা’, ‌‘হাম দিল দে চুকে সানাম’, ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবত’ , ‘সাওয়ারিয়া’র মতো ব্লকবাস্টার সব ছবি ভক্তদের তিনি উপহার দিতে পেরেছেন।

‘খামোশি: দ্য মিউজিক্যাল’-এর মধ্য দিয়ে ১৯৯৬ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন সঞ্জয়লীলা বানসালি। তবে তার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট ছিলো ২০০২ সালে মুক্তি পাওয়া ‘দেবদাস’। বলিউডের ইন্ডাস্ট্রির সর্বকালের সেরা ছবিগুলোর মধ্যে এখনও জায়গা করে রয়েছে এই ছবিটি।

‘দেবদাস’-এ প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন শাহরুখ খান। যেখানে তার বিপরীতে ছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

চমকপ্রদ তথ্য হলো- ‘দেবদাস’-এর পর ফের একবার জুটিবদ্ধ হয়ে কাজ করতে যাচ্ছেন শাহরুখ-বানসালি। বলিউডের জনপ্রিয় এই পরিচালকের পরিচালিত নতুন ছবি ‘ইজহার’-এ দেখা যাবে কিং খানকে।

চার বছর আগে ‘ইজহার’-এর চিত্রনাট্য নিয়ে কাজ করেছেন সঞ্জয়লীলা বানসালি। কিন্তু এখন শাহরুখ খানকে মাথায় রেখে ফের নতুনভাবে চিত্রনাট্যটি সাজানো হচ্ছে বলে জানিয়েছেন বানসালির একটি ঘনিষ্ঠসূত্র।

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে ‘ইজহার’। সিনেমার গল্পটি একজন ভারতীয় তরুণ ও নরওয়ের তরুণীর। যেখানে তরুণ প্রেমের জন্য সাইকেলে চালিয়ে নরওয়ে গিয়েছিলেন।

সবকিছু ঠিকঠাকই এগিয়ে যাচ্ছে। এখন শুধু অপেক্ষা শাহরুখ খানের গ্রিন সিগনালের। যদি বলিউডের এই সুপারস্টার ছবিটিতে কাজ করার জন্য চুক্তবদ্ধ হন তাহলে ২০ বছর পর ফের একসঙ্গে জুটি বাঁধবেন শাহরুখ-বানসালি।

এ সম্পর্কিত আরও খবর