জীবন্ত মৌমাছিদের সঙ্গে জোলির ১৮ মিনিট

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 09:01:22

হলিউডের হেভিওয়েট তারকাদের মধ্যে অন্যতম অ্যাঞ্জেলিনা জোলি। লাখ লাখ পুরুষের হৃদয় ঝড় তোলেন ৪৫ বছর বয়সী এই অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অ্যাঞ্জেলিনা জোলির ফটোশুটের একটি ছবি ও ভিডিও। যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে জোলির ভক্তদের। কেননা অন্যান্য ফটোশুটের থেকে একটু আলাদা এটি।

ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যাচ্ছে, গায়ের উপর মৌমাছি নিয়ে ফটোশুট করেছেন হলিউডের এই অভিনেত্রী। বিশ্ব মৌমাছি সংরক্ষণ দিবসে মৌমাছির গুরুত্ব বোঝাতেই এই অভাবনীয় উদ্যোগ নিয়েছেন জোলি।

পশ্চিমা সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে- গায়ের ওপর মৌমাছি নিয়ে টানা ১৮ মিনিট ফটোশ্যুট করেন অ্যাঞ্জেলিনা জোলি। সাদা অফ সোল্ডার পোশাকে কোনো বিশেষ স্যুট পরা ছিলেন না জোলি। তবে সেটে তিনি ছাড়া ইউনিটের বাকি সকলে সেফটির জন্য বিশেষ স্যুট পরা ছিলো। মৌমাছিদের শান্ত রাখছে স্টুডিও ঘর প্রায় অন্ধকার রাখা হয়েছিলো।

মৌমাছি জমায়েত করতে পারে সম্ভাব্য স্থানগুলোতে আগে থেকে ব্যবহার করা হয়েছিলো ফেরোমন নামে এক ধরনের রাসায়নিক পদার্থ। সেই কারণে চাক বাঁধতে অথবা হুঁল ফোটাতে পারেনি মৌমাছি।

কীভাবে এই মৌমাছির কামড় থেকে নিজেকে রক্ষা করে ফটোশুট সারলেন অ্যাঞ্জেলিনা? সেই বিষয় বিস্তারিত জানিয়েছেন ফটোগ্রাফার ড্যান। অ্যাঞ্জেলিনা জোলির নিরাপত্তা এবং স্টুডিওতে সকলের নিরাপত্তার কথা মাথায় রেখে ড্যান অনুসরণ করেছিলেন, ৪০ বছর আগে ফটোগ্রাফার রিচার্ড আভেডনের বিখ্যাত ‘বি-কিপার পোট্রেট’এর পন্থা।

এ সম্পর্কিত আরও খবর