বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার কথা ছিলো ইমরান-রেখার!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 08:46:31

অমিতাভ বচ্চন, রেখা ও জয়ার ত্রিকোণ প্রেমের গল্প কারও অজানা নয়। কিন্তু জানেন কি বলিউডের বর্ষীয়ান এই অভিনেত্রী পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করে ফেলেছিলেন।

ইমরান-রেখার বিয়ের খবর নিয়ে ‘দ্য স্টার’ নামে একটি পাকিস্তানি পাবলিকেশন ‘রেখা-ইমরান টু ওয়েড’ শিরোনমে একটি প্রতিবেদনও ছাপিয়েছিলো। যদিও বা পরবর্তীতে সেটি ডিলিট করে ফেলা হয়েছিলো।

প্রকাশিত ওই প্রতিবেদনে বলা হয়েছিলো, ভারতের রূপালি পর্দার গ্ল্যামারাস মেয়ে রেখাকে শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন পাকিস্তানের ফাস্ট বলার ইমরান খান। এজন্য নাকি সম্পূর্ণ প্রায় এক মাস মুম্বাইতে ছিলেন ইমরান। এমনকি সমুদ্র সৈকতের ধারে হাত হাত রেখে ঘুরে বেড়াতেও দেখা গেছে তাদের। এছাড়া রেখার বাড়ি ও পানশালাতেও দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছিলো।

রেখার মায়ের বিবৃতি দিয়ে পাকিস্তানি ওই প্রতিবেদনে আরও বলা হয়েছিলো, জীবনসঙ্গী হিসেবে তার মেয়ে রেখার জন্য ইমরানের থেকে ভালো নাকি আর কেউ নয়।

কিন্তু কি কারণে শেষ পর্যন্ত বিয়ে হলো না ইমরান-রেখার? এ প্রসঙ্গে ওই প্রতিবেদনে বলা হয়েছিলো, ইমরান খান ছিলেন প্লেবয় ধরনের তাই তিনি কারও সঙ্গেই সম্পর্ক নিয়ে খুব একটা সরিয়াস ছিলেন না এ কারণেই তাদের বিয়ে হয়নি।

শুধু রেখা নয়, জিনাত আমান ও শাবানা আজমির সঙ্গে বেশ ঘনিষ্ঠ সম্পর্কে ছিলেন ইমরান খান। এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে ইমরান বলেছিলেন, “কিছু সময়ের জন্য আমি তাদের সঙ্গ উপভোগ করি। তাছাড়া চলচ্চিত্রের কোনো অভিনেত্রীকে বিয়ের কথা আমি চিন্তাও করতে পারি না।”

ব্যক্তিজীবনে ইমরান খান তিনবার বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন। তার বর্তমান স্ত্রী বুশরা বিবি। ইমরানের প্রথম স্ত্রীর নাম জেমিমা গোল্ডস্মিথ এবং দ্বিতীয় রেহাম খান।

এ সম্পর্কিত আরও খবর