ভাইরাল রোগা-পাতলা শাহরুখের ছবি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 16:09:56

বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকাদের একজন শাহরুখ খান এ বিষয়ে কোনো সন্দেহ নেই। এরইমধ্যে অভিনয় ক্যারিয়ারের ৩১ বছর পূর্ণ করে ফেলেছেন তিনি। কিন্তু তার তারকা খ্যাতিতে বিন্দু পরিমাণ ভাটা পড়েনি।

শাহরুখ খান

অন্যান্য বলিউড অভিনেতার মতো শাহরুখ খানের শুরুটাও খুব একটা সহজ ছিলো না। বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে অনেক সংগ্রাম করতে হয়েছে তাকে। যার ফলস্বরূপ তিনি আজ বলিউডের সফল একজন তারকা।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শাহরুখ খানের সাদা-কালো একটি ছবি।

শাহরুখ খানের ভাইরাল হওয়া ছবিটি

ছবিতে দেখা যাচ্ছে, একসঙ্গে বসে রয়েছেন দু’জন পুরুষ ও একজন নারী এবং তাদের পাশেই গাছের সঙ্গে হেলান দিয়ে দাঁড়িয়ে আছেন রোগা-পাতলা শাহরুখ খান।

ছবিটির ভাইরাল হওয়ার পরই ইভেন্ট ম্যানেজার সঞ্জয় রয়ও তার টুইটারে সেটি শেয়ার করেছেন। সেই সঙ্গে জানিয়েছেন এই ছবির পেছনের গল্প।

তিনি জানান, বেরি জনের পরিচালনায় রাফ ক্রসিং নাটক মঞ্চস্থ করতে কলকাতা যাচ্ছিলেন তারা সেসময়ই তোলা হয়েছে এই ছবিটি। এতে শাহরুখ এবং সঞ্জয়ের সঙ্গে রিতুরাজ সিং এবং দিব্যা শেঠকে দেখা যাচ্ছে।

শাহরুখ খান

টেলিভিশনে অভিনয় করার আগে বেশ কয়েক বছর শাহরুখ থিয়েটারের সঙ্গে যুক্ত ছিলেন। ১৯৮৯ সালে ‘ফৌজি’ সিরিয়ালে প্রথম দূরদর্শনে ছোট পর্দায় আত্মপ্রকাশ করেন শাহরুখ। এরপর ‘দুসরা কেবল’ ও ‘সার্কাস’র মতো জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেন শাহরুখ।

এ সম্পর্কিত আরও খবর