পরীমনির খবরটি শোনার পর থেকে বেদনা ও ধিক্কারে মনটা ভরে উঠেছে: জয়া

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 22:30:41

ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয়েছে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনিকে। রোববার (১৩ জুন) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পরী নিজেই এই চাঞ্চল্যকর খবরটি জানিয়েছেন। 

পরীমণি

এরপর গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হয়ে নিজের সঙ্গে ঘটে যাওয়া সেই ভয়ানক ঘটনার বিবরণ দিয়েছেন এবং বিচার চেয়েছেন তিনি। কিন্তু চারদিন আগে বিভিন্ন সহকর্মী ও শিল্পী সমিতিকে বিষয়টি জানিয়েও কাউকে পাশে পাননি তিনি। তবে সেই ঘটনা যখন সবার সামনে এলো তখন সাড়া দিতে শুরু করলেন সকলেই। জানালেন প্রতিবাদ। আর তাদের একজন অভিনেত্রী জয়া আহসান।

জয়া আহসান

পরীমনির সঙ্গে ঘটে যাওয়া এই বাজে ঘটনাটি জানার পর জয়া আহসান তার ফেসবুক পেজে লিখেছেন, “পরীমনির খবরটি শোনার পর থেকে বেদনা ও ধিক্কারে মনটা ভরে উঠেছে। আমি কষ্ট পাচ্ছি মানুষ হিসেবে, মেয়ে হিসেবে, অভিনয়–জগতের একজন সদস্য হিসেবে। একবিংশ শতকের অনেকটা পথ পার হয়ে এসে এখনো মেয়েদের এমন লাঞ্ছনা দেখতে হবে? কোনো মানুষ, কোনো মেয়ের সঙ্গে এমন আচরণ করার মন, মানসিকতা বা দুঃসাহস কোত্থেকে আসে? যে চলচ্চিত্রশিল্পকে রক্তে–ঘামে আমরা তিল তিল করে গড়ে তুলছি, তা এতই নাজুক, এতই খেলো? এ ঘটনা আমরা তলা পর্যন্ত বুঝতে চাই। আমরা দেখতে চাই, এমন দুর্বৃত্তপণার বিচার হয়েছে। দেখতে চাই, কোনো মেয়ে—তা সে যে–ই হোক—তার সঙ্গে এমন আচরণের অবসান হয়েছে।”

জয়া আহসান

 

এ সম্পর্কিত আরও খবর