আমার বিশ্বাস আমার আস্থা ভুল ছিলো না: পরীমনি

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 15:24:11

ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয়েছে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনিকে। গত ১৩ জুন রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পরী নিজেই এই চাঞ্চল্যকর খবরটি জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার দাবি করেছিলেন।

পরীমনি

পরীমনির সেই স্ট্যাটাস দেখার পরই তার পাশে এসে দাঁড়ান তার সহকর্মী, গণমাধ্যমকর্মীসহ সকলে। তাছাড়া এরইমধ্যে অভিযুক্তদের গ্রেফতার করেছেন পুলিশ। এ কারণে কিছুটা স্বস্তি পেয়েছেন পরীমনি।

পরীমনি

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি লিখেছেন, “আমার বিশ্বাস আমার আস্থা ভুল ছিলো না। আইন সবার উপরে। শুধু সেই সঠিক জায়গায় পৌঁছানটাই যতো কষ্ট! আইনশৃঙ্খলা বাহিনী, সকল সাংবাদিক, সকল সহকর্মী এবং দেশের মানুষ যারা আমার এই দুঃসময়ে আমার পাশে ছিলেন, আছেন আমি সবার প্রতি আজীবন কৃতজ্ঞ। আপনারাই আমার সাহস। আসামিদের গ্রেফতার করা হয়েছে। এখন আমার চাওয়া আসামিরা যেনো দৃষ্টান্তমূলক শাস্তি পায়। কোনভাবেই যেনো এই ধরনের লোকেরা আর কোন মেয়েকে এভাবে নির্যাতন অপমান করার সাহস না পায়। আমি হার মানবো না। আমি এই অন্যায়ের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাবো।"

এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে পরীমনি লিখেছেন, “মাননীয় প্রধানমন্ত্রী আপনি এই দেশের আশীর্বাদ। আপনি মা। আপনি মমতার আঁচলে জড়িয়ে রাখেন আপনার সকল সন্তানকে।”

এ সম্পর্কিত আরও খবর