‘মাড বাথ স্পা’তে ব্যস্ত উর্বশী

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 15:27:20

মাটি পারে আমাদের শরীরের নানা সমস্যার সমাধান করতে। এমনটাই বলছে আয়ুর্বেদ। কোনও ওষুধ বা জীবনযাত্রায় বড়সড় বদল নয়, সামান্য মাটি মাখা আর অল্প মালিশেই বহু সমস্যার সমাধান সূত্র লুকিয়ে আছে।

‘মাড বাথ স্পা’ নিচ্ছেন উর্বশী রাউতেলা

আয়ুর্বেদ মতে, গায়ে মাটি মাখলে বা ‘মাড থেরাপি’ করালে, শরীরে জমা দূষিত পদার্থ বেরিয়ে যায়। এছাড়াও বেশ কয়েকটি সমস্যার সমাধান করে মাটি। তাইতো দিন দিন বেড়েই চলছে ‘মাড বাথ স্পা’র জনপ্রিয়তা।

সম্প্রতি ‘মাড বাথ স্পা’ নিয়েছেন উর্বশী রাউতেলা। যার ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন বলিউডের এই অভিনেত্রী।

উর্বশী রাউতেলা

উর্বশীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, সাদা টুলের ওপর বসে রয়েছেন তিনি। সারা গা-মাথা-মুখে কাদা মাখানো। সেই অবস্থাতেই ছবির তোলার জন্য পোজ দিয়েছেন তিনি।

ছবিটির ক্যাপশনে উর্বশী লিখেছেন, ‘মাড বাথ স্পা’ বা ‘মাড থেরাপি’ আমার খুব প্রিয়। রানি ক্লিওপেট্রা কাদা দিয়ে গোসল করতে ভালোবাসতেন। আর আধুনিক অনুরাগীরা রানির পরে আমার নাম অন্তর্ভুক্ত করেন।’

উর্বশী রাউতেলা

উর্বশী তার পোস্টে জানিয়েছেন, ‘মাড বাথ স্পা’র জন্য স্পেনের বালিয়ারিক বিচের মাটি ব্যবহার করেন তিনি। এটি ত্বকের জন্য খুব উপকারী। ত্বককে ডিটক্সিফাই করে ও ত্বকে জমে থাকা ময়লা বের করে আনে। এর ফলে ত্বক থাকে কোমল, নরম, মোলায়েম।

উর্বশী আরও জানিয়েছেন, মাড বাথের ফলে শরীরে রক্ত সঞ্চালন ভালো হয় এবং ব্যথা বেদনা থাকলে সেটাও কমে যায়।

এ সম্পর্কিত আরও খবর