বসন্তে আসবে মেগান-হ্যারির প্রথম সন্তান

বিবিধ, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-19 08:53:58

ধুমধাম আয়োজনে গত ১৯ মে ইংল্যান্ডের উইন্ডসর ক্যাসেলে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন ব্রিটিশ রাজপরিবারের অন্যতম সদস্য প্রিন্স হ্যারি ও সাবেক হলিউড অভিনেত্রী মেগান মার্কেল।

বিয়ের এক মাস পার হতে না হতেই শোনা গিয়েছিলো মেগানের মা হওয়ার গুঞ্জন।

যুক্তরাজ্যভিত্তিক সাময়িকী ‘ওকে!’ এক প্রতিবেদনে জানায়, মেগানের কোলজুড়ে আসছে যমজ সন্তান। যার মধ্যে একজন ছেলে ও আরেকজন মেয়ে সন্তান। আর এই খবরটি প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল সবার আগে জানিয়েছিলেন প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটনকে। তবে সেসময় বিষয়টিকে গুঞ্জন বলে উড়িয়ে দেওয়া হয়।

ব্রিটিশ রাজপরিবারের নিয়ম অনুযায়ী কোনো রাজকীয় অনুষ্ঠানে গর্ভাবস্থার বিষয়টি প্রকাশ্যে আনার নিয়ম নেই। এমনকি মাতৃত্বকালীন শরীরচর্চার সময়ও পেট ঢেকে রাখতে হবে।

চমকপ্রদ তথ্য হলো- ক’দিন আগে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন রানী দ্বিতীয় এলিজাবেথের নাতনী প্রিন্সেস ইউজিনি। তার বিয়ের ঠিক তিনদিন আগেই রাজপরিবারের সদস্যদের মা হওয়ার খবরটি দিয়েছেন মেগান।

বিষয়টি নিশ্চিত করে কেসিংটন প্যালেসের মুখপাত্র বলেছেন- অত্যন্ত আনন্দের সঙ্গে জানানো যাচ্ছে যে, বাবা-মা হতে চলেছেন ডিউক (প্রিন্স হ্যারি) অ্যান্ড ডাচেস অব সাসেক্স (মেগান মার্কেল)। ২০১৯ সালের বসন্তে প্রথম সন্তানকে স্বাগত জানাবেন তারা।

যোগ করে আরও বলা হয়েছে- ‘বিয়ের পর থেকেই সকলের সমথর্ন ও প্রশংসা পেয়ে আসছেন মেগান-হ্যারি। তাই সকলের সঙ্গে এই সুখবরটি ভাগ করে নিতে পেরেও আনন্দিত তারা।’

এ সম্পর্কিত আরও খবর