হৃতিক-দীপিকার সারপ্রাইজ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 10:20:06

গত ১০ জানুয়ারি ৪৭তম জন্মদিনের কেক কেটেছেন হৃতিক রোশন। আর সেই বিশেষ দিনটিতেই বলিউডের এই অভিনেতা তার আসন্ন ছবি ‘ফাইটার’-এর আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছিলেন।

ছবিটিতে হৃতিকের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। তবে ছবিটি কে পরিচালনা-প্রযোজনা করবেন তা নিয়ে চলছিলো নানা জল্পনা-কল্পনা।

অবশেষে শুক্রবার (৯ জুলাই) ছবির পরিচালক-প্রযোজকের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন হৃতিক-দীপিকা।

সিদ্ধার্থ আনন্দের সঙ্গে দীপিকা পাড়ুকোন ও হৃতিক রোশন

পরিচালক সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ওয়ার’ ছবিতে অভিনয় করেছিলেন হৃতিক রোশন। বক্স অফিসে সুপার-ডুপার হিট হয়েছিলো। এমনকি বেশ কয়েকটি রেকর্ডও গড়েছিলো। আর এই পরিচালকই ‘ফাইটার’ ছবিটি পরিচালনা ও প্রযোজনার কাজ নিজের কাঁধে তুলে নিয়েছেন। তবে সিদ্ধার্থের পাশাপাশি যৌথভাবে প্রযোজনা করবে ভায়াকম এইটিন স্টুডিওজ, মমতা আনন্দ, রামোন শিব এবং অঙ্কু পাণ্ডে।

‘ফাইটার’ যে বলিউডের সর্বপ্রথম অ্যারিয়াল অ্যাকশন ড্রামা হতে চলেছে সেই বিষয়ে টুইট করে জানিয়ে দেওয়া প্রযোজনা সংস্থার পক্ষ থেকে। বিশ্বের বিভিন্ন লোকেশনে হবে এর শুটিং। শুধু তাই নয়, আন্তর্জাতিক সিনেদর্শকদের কথা মাথায় রেখে উন্নত প্রযুক্তিও ব্যবহার করা হবে শুটিংয়ে।

শোনা যাচ্ছে, ‘ওয়ার’ ছবির রেকর্ডও নাকি ভেঙে দেবে ‘ফাইটার’। ছবি সমালোচক এবং ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শও টুইট করে এমনটাই ঘোষণা করেছেন।

এ সম্পর্কিত আরও খবর