নভেম্বরে শুরু, ডিসেম্বরে শেষ নিক-প্রিয়াঙ্কার বিয়ে

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-30 03:59:38

বিয়ে নিয়ে দীর্ঘদিন ধরেই সংবাদ শিরোনামে রয়েছেন ‘দেশিগার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া। কবে হবে বলিউডের এই সুন্দরীর বিয়ে? এমনটাই প্রশ্ন সকলের।

গত ১৮ আগস্ট প্রেমিক নিক জোনাসের সঙ্গে বাগদানের কাজটি সম্পন্ন করেছেন প্রিয়াঙ্কা। এরপর এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া বলেছিলেন- ‘আমি চাই ভারতীয় রীতিতে তাদের বিয়ে হোক। এটা আমার একমাত্র ইচ্ছা। আমি রোকা (পাঞ্জাবি প্রথায় সম্পর্ক পাকা করার পদ্ধতি) ও পূজা দিয়ে এর শুরু করেছি, যা আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি একজন আধুনিক মা কিন্তু মনের গভীরে খুবই রক্ষণশীল।’

বাধ্য মেয়ের মতো মায়ের কথা মতোই সবকিছু করছেন প্রিয়াঙ্কা। ভারতীয় রীতি মেনে নিক জোনাসের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন বলিউডের এই অভিনেত্রী। তাইতো বিয়ের জন্য বেছে নিয়েছেন ভারতের যোধপুরকে।

প্রথমে শোনা গিয়েছিলো- আগামী বছর যুক্তরাষ্ট্রে হবে নিক-প্রিয়াঙ্কার বিয়ের সকল আনুষ্ঠানিকতা। তবে যুক্তরাষ্ট্র নয়, ভারতের যোধপুরের বিশাল রাজ প্রাসাদ উমেদ ভবনে তবে এই তারকা জুটির বিয়ে। আগামী ৩০ নভেম্বর থেকে শুরু হবে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আনুষ্ঠানিকতা। চলবে ২ ডিসেম্বর পর্যন্ত। তবে এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

এ বছরের মে মাসে নিক জোনাস ও বন্ধুদের নিয়ে সমুদ্র ভ্রমণে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেই সময় তাদের কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি অন্তর্জাল দুনিয়ায় ছড়িয়ে পড়ে। এরপর আবার ছড়িয়ে পড়ে এই দুই তারকার প্রেমের গুঞ্জন।

এখানেই শেষ নয়, নিক জোনাসের হাতে হাত রেখে তার এক আত্মীয়ের বিয়েতে অংশ নেন প্রিয়াঙ্কা। সেখানে নিজেকে নিকের প্রেমিকা হিসেবে পরিচয় দেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা।

এরপর কিছুদিনের জন্য ভারতে বেড়াতে আসেন নিক। সেখানে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ও ভাই সিদ্ধার্থ চোপড়ার সঙ্গে দেখা করেন তিনি। পরে গোয়ায় ঘুরতে যান তারা। ভারতে ঘোরাঘুরি শেষে প্রেমিকের সঙ্গে ব্রাজিলে যান প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কার সঙ্গে বলিউডের বেশ কয়েকজন অভিনেতার প্রেমের গুঞ্জন শোনা গেছে। এ তালিকায় আছেন শাহরুখ খান, অক্ষয় কুমার, শহিদ কাপুর, হারমান বেওয়েজা, ব্যবসায়ী অসীম মার্চেন্ট।

অন্যদিকে নিক জোনাস এর আগে সাবেক বিশ্বসুন্দরী অলিভিয়া কালপো ও গায়িকা ডেল্টা গুডরেমের সঙ্গে প্রেম করেছেন।

এ সম্পর্কিত আরও খবর