অষ্টমীতে ব্যস্ত তারারা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-22 14:18:36

শুধু এদেশের হিন্দু বাঙালিরাই নন, কলকাতা ও মুম্বাইয়ে বসবাসরত হিন্দু বাঙালিদের মধ্যেও এখন উৎসবের আনন্দ। এতে বাদ নেই বলিউড তারকারাও। সৌজন্যে দুর্গাপূজা।

হিন্দু বাঙালিদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান হলেও বর্তমানে বলিউডে জমজমাটভাবে পালন করা হয়। মুম্বাইয়ে দুর্গাপূজা ঝলমল করে তারকাদের উপস্থিতিতে। প্রতি বছর রানি মুখার্জী, কাজল, বিপাশার বাড়িতে ভিড় জমান বলিউডের সব বড় তারকারা। প্যান্ডেলের আলোকসজ্জাকেও ছাপিয়ে যায় তারকাদের চোখ ধাঁধানো উপস্থিতি।

বলিউডের মুখার্জী বাড়ির পূজা মুম্বাইয়ে বিখ্যাত। বলিউড নায়িকা কাজল, রানি, তানিশা এই চারদিন পূজায় মেতে থাকেন। অঞ্জলি থেকে বিসর্জন পর্যন্ত অংশ নেন তারা। ভোগ বিতরণ করেন নিজের হাতে।

তবে এবছর মুখার্জী বাড়ির পূজা মিস করছে মুম্বাইয়ের জুহু এলাকা। কারণ এবার থেকে এখানে আর হবে না নর্থ মুম্বাই সার্বজনীন দুর্গা পুজো সমিতির পুজো। ভেনু বদল করে নিয়ে যাওয়া হয়েছে ভিলে পার্লের টোবাকো হাউসে।

এদিকে বাঙালি কন্যা বিপাশা বসুও দুর্গাপূজা উদযাপন করেন। সুস্মিতা সেনও এই উৎসবে পিছিয়ে নেই। কন্যাদের সঙ্গে পালন করছেন মহা উৎসব। তাদের সঙ্গে উৎসবে মেতে ওঠে অন্যান্য বলিউড তারকারাও।

অষ্টমীর অঞ্জলী দিতে বচ্চন পরিবার বরাবরই ঐতিহ্য বহন করে আসছে। সপরিবারে পূজায় হাজির থাকেন বচ্চন পরিবার।

এ সম্পর্কিত আরও খবর