পরিবেশ নষ্টের অভিযোগ উঠলো আমিরের বিরুদ্ধে

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 02:56:12

স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে ১৫ বছরের দাম্পত্যের ইতি, বলিউড অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে প্রেমের গুঞ্জন, ‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিংসহ গত কয়েকদিন ধরে নানা কারণে খবরের শিরোনামে রয়েছেন আমির খান।


সম্প্রতি আরও একবার একবার খবরের শিরোনামে উঠে এসেছে আমির খানের নামটি। বলিউডের এই মিস্টার পারফেকশনিস্টের বিরুদ্ধে উঠেছে পরিবেশ নষ্টের অভিযোগ।

‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিং নিয়ে বর্তমানে লাদাখে ব্যস্ত সময় পাড় করছেন আমির খান। যেখানে তার সঙ্গে রয়েছেন সাবেক স্ত্রী কিরণ রাও ও দক্ষিণের জনপ্রিয় অভিনেতা নাগা চৈতন্যও। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইনস্টাগ্রামে শুটিং সেটে আমির-কিরণের সঙ্গে তোলা একটি ছবিও শেয়ার করেছেন নাগা।


এদিকে, জিগমাত লাদাখি নামের টুইটার পেজ থেকে একটি ভিডিও শেয়ার করে আমির খানের বিরুদ্ধে পরিবেশ নষ্টের অভিযোগ তোলা হয়েছে।

নাগা চৈতন্য, আমির খান, কিরণ রাও ও ‘লাল সিং চাড্ডা’ ছবির একজন সদস্য

জিগমাতের শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে, খোলা একটি জায়গা যার পেছনে রয়েছে পাহাড়। আর সেই খোলা জায়গায় যত্রতত্র ছড়িয়ে আছে পানির বোতল ও অন্যান্য খাবারের প্যাকেট।

ভিডিওটির ক্যাপশনে জিগমত লিখেছেন, “লাদাখের ওয়াখা গ্রামবাসীদের জন্য এই উপহার (পানির বোতল, খাবারের প্যাকেট) রেখে গেছে আমির খানে আসন্ন ছবি ‘লাল সিং চাড্ডা’। পরিবেশ রক্ষার জন্য ‘সত্যমে জয়তে’ অনুষ্ঠানে অনেক বড় বড় কথা বলেন আমির খান। কিন্তু যখন নিজের বেলা আসলো তখন কী হলো?”

আমির খানের প্রযোজনা সংস্থার থেকে প্রকাশিত বিবৃতি

তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই অভিযোগটিকে সরাসরি গুজব বলে উড়িয়ে দিয়েছে আমিরের প্রযোজনা সংস্থা। এক বিবৃতিতে বলা হয়, তারা যখন যেখানে শুটিং করেন ততদিন সে সব অঞ্চলের পরিচ্ছন্নতা বজায় রাখার দায়িত্বটিও স্বেচ্ছায় নিজেদের কাঁধে নিয়ে নেন তারা। শুটিং শেষে আশেপাশে কোথাও কোনো আবর্জনা পড়ে থাকে কিনা তা ভালোভাবে জরিপ করে তাদের স্পেশাল টিম। সুতরাং, এই অভিযোগটি সত্য নয়।

এ সম্পর্কিত আরও খবর