ছেলের নাম ঘোষণা করলেন কারিনা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 14:47:15

গত ফেব্রুয়ারিতে দ্বিতীয় সন্তানকে স্বাগত জানিয়েছেন কারিনা কাপুর খান ও সাইফ আলি খান। ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন কারিনা।

কিন্তু এই তারকা দম্পতি তাদের দ্বিতীয় সন্তানের নাম কি রেখেছেন? সেই নিয়ে নেটিজেনদের কৌতুহলের শেষ ছিলো না। অবশেষে সকলের কৌতুহলের অবসান ঘটালেন কারিনা কাপুর খান। আজ (১৫ জুলাই) ছোট ছেলের নাম ঘোষণা করলেন তিনি।


সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলা তাদের প্রকাশিত একটি প্রতিবেদনে জানিয়েছে, সাইফ-কারিনা তাদের দ্বিতীয় পুত্রের নাম রেখেছেন ‘জেহ আলি খান’। আর সেই খবরটিই সত্যি হলো। সাইফিনা দম্পতি তাদের ছোট ছেলের নাম এটিই রেখেছেন। 

আজ (১৫ জুলাই) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ছোট ছেলের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে তার নামটি ঘোষণা করেছেন কারিনা।যেখানে দেখা যাচ্ছে, ছোট নবাব শুয়ে আছে আর তার কপালে চুমু দিচ্ছেন মা কারিনা কাপুর খান। এবারও ভালোভাবে ছেলের মুখটি দেখাননি ৪০ বছর বয়সী এই সুন্দরী।

দ্বিতীয় পুত্র সন্তান জন্মের পর তার দুই এক ঝলক দেখালেও এখনও পর্যন্ত ছেলের মুখটি সরাসরি প্রকাশ্যে আসেননি বেবো (কারিনার ডাকনাম)।


তার কারণ বড় ছেলে তৈমুরের মতো করে ছোট ছেলেকেও যেনো পাপারাজ্জিরা ঘিরে না ধরে। এজন্য অবশ্য দ্বিতীয় সন্তান জন্মের আগেই সাইফ-কারিনা দম্পতি পাপারাজ্জিদের কাছে অনুরোধ করেছিলেন তারা যেনো তার কোনো ছবি না তোলেন।

গত মা দিবসে দ্বিতীয় ছেলের প্রথম ঝলক দেখিয়েছিলেন কারিনা কাপুর খান। এরপর আরও একটি ছবি প্রকাশ করেছিলেন বলিউডের এই অভিনেত্রী। যেখানে বড় ছেলে তৈমুরকে নিয়ে ছোট ছেলের সঙ্গে খেলতে দেখা গিয়েছিলো সাইফকে। সেসময় অবশ্য তার মুখটি ইমোজি দিয়ে ঢেকে দিয়েছিলেন কারিনা।


 

এ সম্পর্কিত আরও খবর