৫ মাসের ছেলেকে কোলে নিয়ে পিয়ার শরীরচর্চা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 01:16:28

মডেল, উপস্থাপক, অভিনেত্রী, আইনজীবী ও ব্যবসায়ী—সব ছাপিয়ে নতুন একটি পরিচয় যুক্ত হয়েছে জান্নাতুল পিয়ার নামের সঙ্গে। তিনি এখন এক পুত্র সন্তানের মা। গত ৭ ফেব্রুয়ারি পিয়ার কোলে এসেছে এই নতুন সদস্য।


এদিকে, একজন মেয়ে যখন অন্তঃসত্ত্বা হন তখন তার শারীরিক এবং মানসিক দুই দিক থেকেই নানা পরিবর্তন আসতে শুরু করে। পিয়ার ক্ষেত্রের তার ব্যতিক্রম ঘটেনি। কিন্তু এ সবকিছুকে ছাপিয়ে গর্ভবতী অবস্থায়ও সমানতালে কাজ করেছেন পিয়া।

কেননা এই অভিনেত্রীর মতে, আমরা কেবল তখনই সফল হতে পারি যখন আমরা আমাদের নিজস্ব অজুহাত কাটিয়ে উঠি!

এই কথা যথার্থ প্রমাণও দিয়েছেন পিয়া। সম্প্রতি নিজের ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, ৫ মাসের ছেলের কোলে নিয়ে ছাদে হাঁটছেন (শরীরচর্চা) এই অভিনেত্রী।

পিয়ার শেয়ার করা সেই ভিডিওটিতে লাইক পড়েছে ২৩ হাজার, কমেন্ট করেছেন ৪শ’ জনের বেশি মানুষ।

পিয়ার ভিডিওটির নিচে মন্তব্যের ঘরে অনেকেই এই অভিনেত্রীর প্রশংসা করেছেন। আবার কেউ কেউ সমালোচনা করে বলেছেন, এটি আপনার জন্য শরীরচর্চা হলেও বাচ্চার জন্য বিরক্তির কারণ হতে পারে। আবারা অনেকে বলেছেন, তার এই কাজটি বাচ্চার ঘুমের ব্যঘাত ঘটাতে পারে।


নানা প্রতিবন্ধকতা পেরিয়ে সবাইকে অবাক করে দিয়ে ‘মিস বাংলাদেশ ২০০৭’ হয়েছিলেন পিয়া। সেই হলো শুরু। কলেজে পড়ার সময়ই বড় বড় সব ফ্যাশন হাউস ও ব্র্যান্ডের সঙ্গে কাজ করেছেন তিনি। আইনজীবী হওয়ার স্বপ্ন ছিল তাঁর। শেষ পর্যন্ত হয়েছেনও। ঢাকার লন্ডন কলেজ অব লিগ্যাল স্টাডিজ থেকে আইন বিষয়ে পড়াশোনা শেষ করেছেন। ২০১৩ সালে ইন্ডানিয়ানা প্রিন্সেস মুম্বাইতে সেরা সুন্দরীর মুকুট ওঠে তাঁর মাথায়। প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্বখ্যাত ‘ভোগ’ সাময়িকীর (ভারত সংস্করণ) প্রচ্ছদের মডেল হয়েছেন তিনি।

২০১৭ ও ২০১৮ সালে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উপস্থাপনা করেন পিয়া। এই কাজের ধারায় আইসিসি ২০১৯ ক্রিকেট ওয়ার্ল্ড কাপেও উপস্থাপনা করতে দেখা গেছে লন্ডনের মাঠে।

স্বামী ও সন্তানের সঙ্গে পিয়া

২০১২ সালে রেদোয়ান রনির ‘চোরাবালি’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দার খাতা খোলেন তিনি। এরপর তাঁকে বেশ কিছু সিনেমা, নাটক ও সংগীতচিত্রে দেখা গেছে। ২০১৪ সালে ফারুক হাসান সামীরকে বিয়ে করেন জান্নাতুল পিয়া।

এ সম্পর্কিত আরও খবর